আইসিডিডিআরবিতে চাকরি 

আইসিডিডিআরবিতে চাকরি 

অনলাইন ডেস্ক

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আন্তর্জাতিক উদরাময় গবেষণা কেন্দ্র বাংলাদেশ (আইসিডিডিআরবি)। সংস্থাটি ঢাকায় ম্যাটারনাল অ্যান্ড চাইল্ড হেলথ ডিভিশনে সিনিয়র রিসার্চ ইনভেস্টিগেটর পদে বাংলাদেশি কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: সিনিয়র রিসার্চ ইনভেস্টিগেটর

পদসংখ্যা: ১

যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পাবলিক হেলথ, পরিসংখ্যান, অ্যাপ্লাইড স্ট্যাটিসটিকস, বায়োস্ট্যাটিসটিকস, এপিডেমিওলজি, অর্থনীতি, সমাজবিজ্ঞান, নৃবিজ্ঞান, ডেভেলপমেন্ট স্টাডিজ, পপুলেশন সায়েন্স অথবা জেন্ডার স্টাডিজ বিষয়ে ভালো ফলসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

অথবা এমপিএইচসহ এমবিবিএস ডিগ্রি থাকতে হবে। পাবলিক হেলথে, বিশেষ করে সেক্সুয়াল অ্যান্ড রিপ্রোডাকটিভ হেলথ অ্যান্ড রাইটস অ্যান্ড জেন্ডার অ্যান্ড ডাইভারসিটি রিসার্চে আট বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। রিসার্চ ডিজাইন অ্যান্ড প্ল্যানিং এবং মনিটরিং অ্যান্ড ইভ্যালুয়েশনে জানাশোনা থাকতে হবে। রিসার্চ ফান্ডিং অ্যান্ড বাজেটিং এবং ডেটা সায়েন্স অ্যান্ড ডিজিটাল লিটারেসি বিষয়ে বিস্তর জানাশোনা থাকতে হবে।
এমএস অফিস, এসটিএটিএ ও আর-এর কাজ জানতে হবে। নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে। সমস্যা সমাধান ও সিদ্ধান্ত গ্রহণের দক্ষতা থাকতে হবে।  

চাকরির ধরন: দুই বছরের চুক্তিভিত্তিক (নবায়নযোগ্য)

কর্মস্থল: ঢাকা

বেতন: বছরে বেতন ১৮ লাখ ৮৮ হাজার ৩৭০ টাকা।

সুযোগ-সুবিধা: বাসাভাড়া, প্রভিডেন্ট ফান্ড, সন্তান ভাতা (মাসে সন্তানপ্রতি ১ হাজার ৯১৭ টাকা), উৎসব বোনাস, কর্মীর স্বামী/স্ত্রী ও সন্তানের চিকিৎসা-সুবিধা, গোষ্ঠী জীবনবিমা, ক্যানটিন ভর্তুকি, পরিবহন, ডে-কেয়ার সুবিধাসহ অন্যান্য ভাতা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের আইসিডিডিআরবির ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online বাটনে ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ৭ আগস্ট ২০২৪।

news24bd.tv/TR  


 

এই রকম আরও টপিক