কবে আসছে ‘টুয়েলভথ ফেল’র সিক্যুয়েল, যা জানালেন বিক্রান্ত ম্যাসি

কবে আসছে ‘টুয়েলভথ ফেল’র সিক্যুয়েল, যা জানালেন বিক্রান্ত ম্যাসি

অনলাইন ডেস্ক

বলিউডের মুক্তি পাওয়া ছবি 'টুয়েলভথ ফেল' রীতিমতো হইচই ফেলেছে গোটা ভারতে। ভারতের পাশাপাশি বাংলাদেশেও বহু মানুষের মন ছুঁয়ে যায় ছবিটি। বিধু বিনোদ চোপড়া পরিচালিত ছবিটিতে মুখ্য চরিত্রে অভিনয় করে দর্শক ও সমালোচকের প্রশংসা অর্জন করেছেন বিক্রান্ত ম্যাসি। তথাকথিত বাণিজ্যিক ধারার ছবি না হওয়া সত্ত্বেও প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পরে দর্শকের মধ্যে সাড়া জাগিয়েছিল এই ছবি।

 

শোনা যাচ্ছে, ‘টুয়েলভথ ফেল’-এর সিক্যুয়েল নিয়ে নাকি জোর ভাবনা শুরু করেছেন নির্মাতারা। এবার এই বিষয়ে মুখ খুললেন বিক্রান্ত ম্যাসি নিজেই।  

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিক্রান্ত জানান, বর্তমানে ছবি বাছাইয়ের ক্ষেত্রে তিনি আরও সতর্ক। পরপর ছবিতে এক ধরনের চরিত্রে অভিনয় করতে নারাজ তিনি।

কোনও ছবিতে তার অভিনীত একটি চরিত্র জনপ্রিয়তা পেলে সেই ধরনের চরিত্রেই অভিনয় করতে হবে আরও জনপ্রিয়তা পাওয়ার লক্ষ্যে, এমন ধারণায় বিশ্বাসী নন বিক্রম।

বিক্রান্ত ম্যাসি বলেন, "অনেকেই আমাকে বলেছেন আরও একটা ‘টুয়েলভথ ফেল’ করা যাক, কিন্তু রাজি হইনি। অন্য ধরনের চরিত্রে কীভাবে দর্শকের সামনে হাজির হওয়া যায় পর্দায়, সেই চেষ্টা করছি"।

তিনি আরও বলেন, "তাই সেই যুক্তি মেনে এটুকু বলব, ‘টুয়েলভথ ফেল’-এর সিক্যুয়েল হওয়ার কোনও সুযোগ নেই। তা বলে কি দর্শক দেখতে চাইবেন না এই সিক্যুয়েল? অবশ্যই চাইবেন। কিন্তু চাহিদা আছে বলেই কি ব্যাপারটা ঠিক? যাই হোক, ‘টুয়েলভথ ফেল’-এর সিক্যুয়েল তৈরি হবে কি না, সে সিদ্ধান্ত সবাই মিলে নেওয়া হবে। আমার একার কথায় কিছু হবে না"।

আইপিএস মনোজ কুমার শর্মার বন্ধু অনুরাগ পাঠক তাঁর বই 'টুয়েলফথ ফেইল, হারা ওহি জো লড়া নেহি’-তে এই লড়াইয়ের কাহিনি বর্ণনা করেছেন। সেটি থেকেই ‘টুয়েলভথ ফেইল’ সিনেমাটি অনুপ্রাণিত।

‘টুয়েলভথ ফেইল’ সিনেমায় মনোজ চরিত্রে অভিনয় করেছেন বিক্রান্ত ম্যাসি এবং শ্রদ্ধা চরিত্রে অভিনয় করেছেন তরুণ অভিনেত্রী মেধা শংকর।

news24bd.tv/TR