ঈশ্বরদীতে আধিপত্য নিয়ে যুবদল ও স্বেচ্ছাসেবকদল সংঘর্ষ

সংঘর্ষ চলাকালে মোটরসাইকেলে অগ্নিসংযোগ

ঈশ্বরদীতে আধিপত্য নিয়ে যুবদল ও স্বেচ্ছাসেবকদল সংঘর্ষ

ভাঙচুর-গুলিবর্ষণ

অনলাইন ডেস্ক

আধিপত্য বিস্তার নিয়ে পাবনার ঈশ্বরদীতে যুবদল ও স্বেচ্ছাসেবকদলের মধ্যে সংঘর্ষে গুলিবর্ষণ, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এতে  দুজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আজ বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুর ১টার দিকে উপজেলার পাকশী ইউনিয়নের রূপপুরের কড়ইতলা মোড়ে এ ঘটনা ঘটে।

আহত দুজনই স্বেচ্ছাসেবকদলের কর্মী।

তারা হলেন- উপজেলার ভেলুপাড়া এলাকার শফি প্রামাণিকের ছেলে সজল প্রামানণিক ও বাঘাইল এলাকার আব্দুল গাফফারের ছেলে কামরুজ্জামান ফিরোজ।  

স্থানীয় সূত্রে জানা যায়, গত ৬ আগস্ট রূপপুর জিগাতলা এলাকায় দুর্বৃত্তদের গুলিতে উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তানভির হাসান সুমন গ্রুপের শরীফ হোসেন নিহত হন। এ ঘটনায় নিহতের মা শরিফা বেগম বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতপরিচয় ৪-৫ জনকে আসামি করে যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মী ও সমর্থকদের বিরুদ্ধে মামলা করেন।

মামলার প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে সাহাপুর ইউনিয়নবাসীর ব্যানারে রূপপুর জিগাতলা মোড় থেকে বিক্ষোভ মিছিল নিয়ে কড়ইতলা মোড়ে যাচ্ছিলেন আসামিপক্ষের লোকজন।

পথে রূপপুর গোরস্থান এলাকায় পৌঁছালে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে দুটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও একটি অটোরিকশা ভাঙচুর করা হয়। এসময় গুলিবর্ষণেরও ঘটনা ঘটে।

এ ব্যাপারে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, এখন পরিস্থিতি শান্ত রয়েছে। লিখিত অভিযোগ করলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

news24bd.tv/তৌহিদ