রেকর্ড গড়ার পথে ‘স্ত্রী ২’, অভিনয়ের জন্য কোন তারকা কত পেলেন 

রেকর্ড গড়ার পথে ‘স্ত্রী ২’, অভিনয়ের জন্য কোন তারকা কত পেলেন 

অনলাইন ডেস্ক

শ্রদ্ধা কাপুর ও রাজকুমার রাও অভিনীত ‘স্ত্রী ২’ সিনেমাটি মুক্তি পেয়েছে বৃহস্পতিবার। সিনেমাটি মুক্তির প্রথম দিনেই বক্স অফিসে রেকর্ড গড়েছে। প্রথম দিনেই ৭৬ কোটি রুপি আয় করেছে ‘স্ত্রী ২’ সিনেমা।

সিনেমা সংস্লিষ্টদের ধরণা, খুব শিগগির ১০০ কোটির অঙ্ক ছুঁয়ে ফেলবে ‘স্ত্রী ২’।

৩০ কোটি টাকা বাজেটের এই সিনেমায় শ্রদ্ধা কাপুর, রাজকুমার রাও ছাড়া আরও রয়েছেন পঙ্কজ ত্রিপাঠী, অপারশক্তি খুরানা, অভিষেক বন্দ্যোপাধ্যায়সহ অনেকে।

এবার আসা যাক, ‘স্ত্রী ২’সিনেমায় অভিনয় করার জন্য কোন তারকা পেয়েছেন কত টাকা?

এই সিনেমার প্রথম পর্ব মুক্তি পেয়েছিল ২০১৮ সালে। সে ছবি সুপারহিট হয়েছিল সেই সময়। প্রথম থেকেই প্রত্যাশা ছিল, এই হরর কমেডি ঘরানার সিনেমাটি ঘিরে।

সিনেমাটিতে মুখ্যচরিত্রে অভিনয় করেছেন শ্রদ্ধা। প্রথম পর্বে 'স্ত্রী'র কবল থেকে চান্দেরীকে রক্ষা করেন তিনি। এবার লড়াই স্কন্ধকাটার সঙ্গে। এই সিনেমায় অভিনয়ের জন্য শ্রদ্ধা পেয়েছেন ৫ কোটি রুপি।

সিনেমাটিতে ভিকির চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করছেন অভিনেতা রাজকুমার রাও। তাঁর পারিশ্রমিক শ্রদ্ধার তুলনায় ১ কোটি বেশি। তিনি নিয়েছেন ছ'কোটি। এই সিনেমায় রাজকুমারের দুই বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন অপারশক্তি খুরানা ও অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁরা যথাক্রমে পেয়েছেন ৭০ লক্ষ ও ৫৫ লক্ষ।

সিনেমার প্রথম পর্বে রুদ্র ভাইয়ার চরিত্রে অভিনয়ের জন্য প্রশংসিত হন অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। এই সিনেমার জন্য তিনি পেয়েছেন ৩ কোটি । এই ছবিতে বরুণ ধওয়ানকে দেখা গিয়েছে ক্যামিও চরিত্রে। তিনি নিয়েছেন প্রায় ২ কোটি।

news24bd.tv/TR