মাইকেল জ্যাকসনের রেকর্ড ভাঙলেন টেইলর সুইফট 

সংগৃহীত ছবি

মাইকেল জ্যাকসনের রেকর্ড ভাঙলেন টেইলর সুইফট 

অনলাইন ডেস্ক

নিজের পাখায় আরও একটি পালক যোগ করলেন টেইলর সুইফট। সম্প্রতি তার ইরাস ট্যুরে প্রয়াত পপ সম্রাট মাইকেল জ্যাকসনের রেকর্ড ভেঙ্গেছেন তিনি।  

এই এক ট্যুরে লন্ডনের বিখ্যাত ওয়েম্বলি স্টেডিয়ামে সর্বাধিক বার মঞ্চে পারফর্ম করার রেকর্ড করেছেন তিনি। মঙ্গলবারে (২০ আগস্ট) ভক্তদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা আমাকে প্রথম একক শিল্পী বানিয়েছেন যে একটি সফরে ওয়েম্বলিতে আটবার পারফর্ম করেছেন।

' এসময় তিনি আরও বলেন, "আমরা কখনই এর জন্য আপনাদের যথেষ্ট ধন্যবাদ জানাতে পারব না। "

টেইলর সুইফট মাইকেল জ্যাকসনের রেকর্ড ভেঙ্গেছেন। মাইকেল ১৯৮৮ সালে তার ব্যাড ট্যুরের সময় এই স্টেডিয়ামে সাতবার পারফর্ম করেছিলেন। এর আগে পপ গ্রুপ 'টেক দ্যাট' তাদের ২০১১ সালের প্রোগ্রেস ট্যুরে আটবার স্টেডিয়ামে পারফর্ম করেছিল।

টেইলর সুইফট তার চলমান সফর জুড়ে ওয়েম্বলি স্টেডিয়ামে অন্য যেকোনো স্টেডিয়ামের চেয়ে বেশি পারফর্ম করেছেন। মঙ্গলবার শো চলাকালীন তিনি বলেছিলেন, "আমি সবসময় লন্ডনে আপনাদের জন্য পারফর্ম করতে পছন্দ করেছি, তবে এটি সেরা। " এই গায়িকা বলেন, "আমি এর আগে এতটা ভালো কখনো পাইনি। এত ভিড় আমার কখনো ছিল না। আপনারা মনে হচ্ছে প্রতিটি গানের প্রতিটি লিরিক মুখস্থ করে রেখেছেন, এবং এটি একটি স্বপ্ন সত্যি হয়েছে। "

সুইফট বুধবার একটি কথিত আত্মঘাতী হামলার ষড়যন্ত্রে তিনটি ভিয়েনা কনসার্ট বাতিলের বিষয়ে তার নীরবতা ভেঙেছেন। তিনি এ বিষয়ে বলেছেন, এই ঘটনাটি তাকে "ভয়" এবং অপরাধে পূর্ণ করেছে। "আমাদের ভিয়েনা শো বাতিল করা ছিল বিধ্বংসী। বাতিলের কারণটি আমাকে ভয়ের অনুভূতিতে এবং প্রচুর পরিমাণে অপরাধবোধে ভরিয়ে দিয়েছিল কারণ অনেক লোক সেই শোগুলিতে আসার পরিকল্পনা করেছিল। " সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি পোস্টে তিনি ভয়ের অনুভূতি প্রকাশ করেন।  


ভিয়েনা শো, সুইফটের রেকর্ড-ব্রেকিং "ইরাস" সফরের ইউরোপীয় পর্বের অংশ ছিল। শো কর্তৃপক্ষ ইসলামিক স্টেট সশস্ত্র গোষ্ঠীর দ্বারা একটি সন্ত্রাসী চক্রান্ত সম্পর্কে সতর্ক করার পরে এটি বাতিল করা হয়েছিল। সূত্র: এনডিটিভি

news24bd.tv/এসএম