বন্যার কবলে তারকাদের বাড়ি, কী বলছেন তারা  

বন্যার কবলে তারকাদের বাড়ি, কী বলছেন তারা  

অনলাইন ডেস্ক

গত কয়েকদিনের টানা বৃষ্টি ও প্রতিবেশি দেশ ভারত থেকে নেমে আসা ঢলে দেশের বেশ কিছু জেলা ফেনী, নোয়াখালী, কুমিল্লা, লক্ষ্মীপুর, ব্রাহ্মণবাড়িয়া, কক্সবাজার, খাগড়াছড়ি, চট্টগ্রাম, হবিগঞ্জ, মৌলভীবাজারে দেখা দিয়েছে ভয়াবহ বন্যা। পানির নিচে তলিয়ে গেছে রাস্তাঘাট। ঘরবাড়িতে উঠেছে পানি। এতে পানিবন্দি হয়ে পড়েছে লাখ লাখ মানুষ।

আকস্মিক বন্যায় এখন পর্যন্ত ১৮ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে দুর্যোগ মন্ত্রণালয়। এদিকে শোভিজের অনেক তারকার বাড়িতে উঠেছে পানি। কারো বাড়িতে কোমর সমান, কেউ আবার আত্মীয় স্বজনদের সাথে পারছেন না যোগাযোগ করতে। যানেন না কোথায় আছেন তারা।

বন্যায় পানিবন্দি পরিচিত মুখ চিত্রনায়ক মাহফুজ আহমেদ, মালেক আফসারী, শিহাব শাহীনসহ অনেকেই জানিয়েছেন তারদের পৈতৃক বাড়ির বর্তমান চিত্র।  

মাহফুজ আহমেদ: চিত্রনায়ক মাহফুজ আহমেদের গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জে। তার মা আর ভাই সেখানেই থাকেন। সেই গ্রামের বাড়ির ওঠানে এখন পানি। অভিনেতা বলেন, চৌমুহনী, নোয়াখালী, ফেনী, পরশুরাম, ছাগলাইয়ার দিকে যেভাবে পানির ঢল এসেছে, আমাদের এদিকটায় তা আসে নাই এখনো। তাই আমাদের ওদিকটায় বাড়িঘর ভেসে যায়নি।

পুতুল: গায়িকা পুতুলকে সকলেই চেনেন। গ্রামের বাড়ি ফেনী শহরে। গত কয়েক দিনে ফেনীসহ দেশের বিভিন্ন জেলায় বন্যা পরিস্থিতির অবনতি হয়েছে। পুতুলদের বাড়ির দোতলা পর্যন্ত পানি উঠেছে। গত বৃহস্পতিবার থেকে ভাই-বোনের খোঁজও পাচ্ছিলেন না বলে জানিয়েছিলেন পুতুল। গতকাল শুক্রবার রাতে ভাই ও তার পরিবারের খোঁজ পেলেও এখনো বোন ও তার পরিবারের পাননি বলে গণমাধ্যমে এই গায়িকা জানিয়েছেন।  

মালেক আফসারী: চলচ্চিত্র নির্মাতা মালেক আফসারীর শ্বশুরবাড়ি চৌমুহনীর নর্দনপুরে। শ্বশুর-শাশুড়ি দোতলায় পর্যন্ত বন্যার পানি ঘরে ঢুকেছে বলে জানালেন এই নির্মাতা। তিনি বললেন, ‘খাট পর্যন্ত পানি। সবাই নিচতলা থেকে দোতলায় গিয়ে আশ্রয় নিয়েছেন। সেখানে কারেন নাই। গতকাল থেকে তদের কারও সঙ্গে যোগাযোগ করতে পারছেন বলেও জানান তিনি।

শিহাব শাহীন: নির্মাতা শিহাব শাহীনের বাড়ি ফেনী শহরে। সেখানেও বন্যার পানি প্লাবিত কয়েকটি জায়গা। ওইসব এলাকা বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকায় বন্যার ভয়াবহতার খবর পেয়েও আত্মীয়স্বজনের সঙ্গে যোগাযোগ করতে পারছেন না বলে জানান তিনি।  

গিয়াসউদ্দিন সেলিম: নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের বাড়ি ফেনী শহরের নাজির রোডে রেলগেটের পাশে। ওখানে ভাই ও তার পরিবার থাকে। ভয়াবহ এই বন্যায় তাদের বাড়ির গ্যারেজে পানি ঢুকেছে বলে জানান সেলিম।

জামিল হোসেন: ভারতের রিয়েলিটি শো মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার্স দিয়ে পরিচিতি পান জামিল হোসেন। এই তারকার গ্রামের বাড়ি মাইজদী শহরের বাবুনগরের হাসানহাট এলাকায়। তার গ্রামের বাড়ির ঘরে কোমরসমান পানি বলে জানালেন এই তারকা। পরিবারের সদস্যরা শহরের আত্মীয়স্বজনের বাসায় আশ্রয় নিয়েছেন।  

news24bd.tv/TR    
 

এই রকম আরও টপিক