আমাকে ফোন করে খোঁজ নেওয়ার কেউ ছিল না: কৃতি

সংগৃহীত ছবি

আমাকে ফোন করে খোঁজ নেওয়ার কেউ ছিল না: কৃতি

অনলাইন ডেস্ক

বলিউডে এক দশক পার করে ফেলেছেন কৃতি শ্যানন। কিন্তু শুরুর দিকের সময় একেবারেই সহজ ছিল না তার জন্য। নিজের ‘বহিরাগত’ তকমার জন্য মানসিক ভাবেও বিধ্বস্ত বোধ করতেন বলে জানান কৃতি।

সম্প্রতি নিখিল কামাথের পডকাস্টে কৃতিকে প্রশ্ন করা হয়, বহিরাগত হিসেবে বলিউডে আসায় তার অভিনয়ের কেরিয়ারে কোনও প্রভাব ছিল? প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, “প্রভাব কিছু তো ছিলই।

আমার এমন কেউ ছিল না, যে একটা ফোন করবে। এই ধরনের মুহূর্তই বেশি কাটাতে হয়েছে। বিধ্বস্ত লাগত আমার। আজ আমি যেখানে, সেখানে পৌঁছতে আমার এক দশক লেগে গিয়েছে।
এখন নিজেকে প্রমাণ করার তেমন বাধ্যবাধকতা নেই। ”

তবে এখন ধীরে ধীরে নিজের পায়ের তলার মাটি শক্ত করে নিয়েছেন কৃতি। তিনি বলেছেন, “বক্স অফিসে সফল হোক বা সমালোচক মহলে, অভিনেতা হিসাবে আমি সফল। আমার একটাই লক্ষ্য ছিল, ভাল অভিনেত্রী হয়ে ওঠা। এই খিদেটা আমার মধ্যে ছিল। শুধুই তারকার খ্যাতি পেতে চাইনি। ভাল অভিনয় করলে এবং পুরস্কার পেলে কিছুটা তো আত্মবিশ্বাস বাড়েই। এখন আর নিজেকে প্রমাণ করতে হবে না। শুধু নিজেকে এগিয়ে নিয়ে যেতে হবে এ বার। ”

এবছর কৃতির দুইটি সিনেমা মুক্তি পেয়েছে- ‘ক্রু’, ‘তেরি বাতোঁ মে অ্যায়সে উলঝা জিয়া’। দু’টি ছবিতেই কৃতির অভিনয় প্রশংসিত হয়েছে। আগামীতে অভিনেত্রীকে দেখা যাবে ‘দো পত্তি’ সিনেমাতে। কৃতির প্রযোজিত প্রথম সিনেমা এটি। সিনেমাতে কাজলও অভিনয় করেছেন। সূত্র: আনন্দবাজার

 

news24bd.tv/এসএম

এই রকম আরও টপিক