পার্বতীপুরে ট্রেনের ধাক্কায় শিক্ষার্থীর মৃত্যু

সংগৃহীত ছবি

পার্বতীপুরে ট্রেনের ধাক্কায় শিক্ষার্থীর মৃত্যু

অনলাইন ডেস্ক

দিনাজপুরের পার্বতীপুরে ট্রেনের ধাক্কায় এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার (২৪ আগস্ট) সন্ধ্যার দিকে পার্বতীপুর-ফুলবাড়ী রেলপথের তাপবিদ্যুৎ কেন্দ্র আবাসিক গেটসংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পার্বতীপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিউল আযম বিষয়টি নিশ্চিত করেন।

নিহত ওই শিক্ষার্থীর নাম আব্দুল্লাহ আল ফাহিম (১৫)।

সে ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর ফকির পাড়া গ্রামের মাসুম মিয়ার ছেলে। ফাহিম স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী ছিল।

স্থানীয়রা জানান, ফাহিম শনিবার সকাল ১০টার দিকে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। বিকেলের দিকে তাকে তাপবিদ্যুৎ কেন্দ্র আবাসিক গেটসংলগ্ন রেললাইনের পাশে ঘোরাঘুরি করতে দেখা যায়।

সন্ধ্যা ৭টার দিকে রেলের ৩৬৮/৪ নম্বর খুঁটির কাছে পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় দেহ থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পার্বতীপুর রেলওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহটি উদ্ধার করে।

পরিবার সূত্রে পুলিশ জানায়, ফাহিম দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিল। কয়েক মাস আগে বাড়ি থেকেও নিখোঁজ হয় ফাহিম। পরে ঢাকা থেকে তাকে উদ্ধার করা হয়।
পার্বতীপুর রেল থানার ওসি সাকিউল আযম বলেন, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে এবং ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে বিনা ময়নাতদন্তে তার মরদেহ হস্তান্তর করা হয়েছে। থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

news24bd.tv/JP