পীরজাদা হারুনকে আল্টিমেটাম, ক্ষমা না চাইলে করা হবে মামলা

সংগৃহীত ছবি

পীরজাদা হারুনকে আল্টিমেটাম, ক্ষমা না চাইলে করা হবে মামলা

অনলাইন ডেস্ক

এফডিসি নিয়ে অশ্লীল ও বিরূপ মন্তব্য করার অভিযোগে অভিনেতা পীরজাদা শহীদুল হারুনকে তিন দিনের আল্টিমেটাম দিয়েছে চলচ্চিত্র পরিচালক, প্রযোজক ও পরিবেশক সমিতি। এই সময়ের মধ্যে প্রকাশ্যে ক্ষমা না চাইলে তাকে এফডিসিতে অবাঞ্ছিত ঘোষণা করা হবে এবং মামলা করা হবে বলে জানান সমিতির নেতারা।

রোববার (২৫ আগস্ট) বিকেলে এফডিসিতে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

এসময় প্রযোজক-পরিবেশক সমিতির সাবেক সাধারণ সম্পাদক শামসুল আলম জানান, তিনি ক্ষমা না চাইলে, কেউ না করুক আমি তার বিরুদ্ধে মামলা করবো।

সংবাদ সম্মেলনে চলচ্চিত্র সংশ্লিষ্ট সবার কাছে পীরজাদা হারুনকে কোনো সিনেমায় না নেওয়ার অনুরোধ জানান পরিচালক সমিতির মহাসচিব শাহীন সুমন।

অবাঞ্ছিত ও মামলা করার বিষয়ে জানতে পীরজাদা শহীদুল হারুনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি যেটা বলেছি, মিথ্যা কিছুই বলিনি। কারণ, একটা সময় গণমাধ্যমে এগুলো নিয়ে লেখাও হয়েছিল। আর আমাকে অবাঞ্ছিত ঘোষণা করার ইখতিয়ার তারা রাখে না।

আমাকে অবাঞ্ছিত ঘোষণা করতে পারে শিল্পী সমিতি। কারণ, আমি সেই সংগঠনের সদস্য। যাদের কাজ নেই তারাই এসব নিয়ে ব্যস্ত থাকে। তারা সংবাদ সম্মেলন করে অনেক কিছুই বলতে পারে, তবে এগুলো নিয়ে মাথা ঘামানোর কিছু নেই।

উল্লেখ্য, সম্প্রতি এক সাক্ষাৎকারে পীরজাদা হারুন বলেছিলেন, এফডিসিতে ১২০টি রুম আছে বিভিন্ন প্রযোজকদের নামে। সেখানে মাদক ও নারীদের নিয়ে ব্যবসাসহ সবকিছু হতো। এমডিকে অবগত করে তখন রুমগুলো দখল মুক্ত করি। সন্ধ্যার পর থেকে এফডিসিতে মাদক সেবন ও নারী ব্যবসা হয়। ওই রুমগুলো আবার দখল হয়েছে। এগুলো বন্ধ করা দরকার। এফডিসি পবিত্র জায়গা। পবিত্র জায়গা পবিত্র রাখতে হবে।

কিন্তু পীরজাদা হারুনের এমন বক্তব্য ভিত্তিহীন বলে দাবি করেন চলচ্চিত্র অঙ্গনের মানুষেরা। এসব বক্তব্যের কারণেই তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে যাচ্ছে এফডিসির সংগঠনগুলো।

news24bd.tv/JP