ট্রাম্পের সমাবেশে আবার আতঙ্ক! 

সংগৃহীত ছবি

ট্রাম্পের সমাবেশে আবার আতঙ্ক! 

অনলাইন ডেস্ক

আবার পেনসিলভেনিয়ায় নিরাপত্তা সংকটে পড়লেন আমেরিকার সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। শুক্রবার পেনসিলভেনিয়ার জনস্টাউন এলাকায় এক সমাবেশে নিরাপত্তা বলয় টপকে মঞ্চে ওঠার চেষ্টা করে এক যুবক। যদিও ট্রাম্পের কাছে পৌছাতে পারেননি তিনি।  

শুক্রবার পেনসিলভেনিয়ার জনস্টাউন এলাকায় সমাবেশে যোগ দিয়েছিলেন ট্রাম্প।

মঞ্চে বক্তৃতা দেওয়ার সময় ভিড় ঠেলে এক যুবককে মঞ্চের দিকে এগিয়ে যেতে দেখা যায় এসময়। মঞ্চে ওঠার আগেই তাকে ধরে ফেলে উপস্থিত নিরাপত্তারক্ষীরা।  

টেজার গান (এক ধরনের বন্দুক, যার মাধ্যমে বৈদ্যুতিক শক দিয়ে অপরাধীকে কাবু করা হয়) ওই যুবককে আটকে ফেলা হয়। দ্রুত ওই যুবককে ঘিরে ফেলেন নিরাপত্তারক্ষীরা।

তবে কি উদ্দেশ্য নিয়ে মঞ্চের দিকে যাচ্ছিলেন যুবক তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।  

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মঞ্চে সংবাদমাধ্যমের ভূমিকা নিয়ে কথা বলার সময়ে যুবক মঞ্চের দিকে এগিয়ে যান।

উল্লেখ্য, কিছুদিন আগেই পেনসিলভেনিয়ায় এক সমাবেশে ট্রাম্পের উপর হামলা হয়েছিল। তাঁকে লক্ষ্য করে গুলি চালিয়েছিল এক যুবক। বড় ধরণের ক্ষতি না হলেও গুলিটি ট্রাম্পের কান ছুয়ে বেরিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় নিরাপদে সরিয়ে নেওয়া হয় ট্রাম্পকে।  ট্রাম্পকে লক্ষ্য করে গুলি চালানো ওই যুবককে ঘটনাস্থলেই গুলি করে হত্যা করে আমেরিকার সিক্রেট সার্ভিস।

আগামী নভেম্বর মাসে প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে আমেরিকায়। রিপাবলিকান পদপ্রার্থী হিসাবে সেই নির্বাচনে লড়বেন ট্রাম্প। তাঁর বিপরীততে ডেমোক্রেটিক প্রার্থী হিসেবে দেখা যাবে বর্তমান ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে।  

news24bd.tv/এসএম

এই রকম আরও টপিক