নড়াইলে যুবককে কুপিয়ে জখম

প্রতীকী ছবি

শরীর থেকে হাত প্রায় বিচ্ছিন্ন

নড়াইলে যুবককে কুপিয়ে জখম

অনলাইন ডেস্ক

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধের জেরে নড়াইলে ইটভাটা মালিক এক যুবককে কুপিয়ে শরীর থেকে প্রায় হাত বিচ্ছিন্ন করে দিয়েছে প্রতিপক্ষরা। মারাত্মক যখম করা হয়েছে তার শরীরের নানা স্থান।

রোববার (১ সেপ্টেম্বর) বিকালে কালিয়া উপজেলার কাঞ্চনপুর গ্রামে হামলার শিকার হন ঐ যুবক। তার নাম আতাউর রহমান আফতাব।

মুমূর্ষু আফতাবকে নড়াইল সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। হামলায় জড়িতদের ধরতে অভিযান চলছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কালিয়া উপজেলার বাবরাহাছলা ইউনিয়নের চেয়ারম্যান মোজ্জামেল হোসেন পিকুল গ্রুপ ও কাঞ্চনপুর গ্রামের নাজির আহমেদ গ্রুপের মধ্যে বিরোধ দীর্ঘ দিনের।

এর জেরে সম্প্রতি দুই গ্রুপের মধ্যে চলমান উত্তেজনার এক পর্যায়ে নাজির আহমেদের চাচাতো ভাই আতাউর রহমান আফতাব প্রতিপক্ষের হামলার শিকার হলেন।

রোববার বিকালে ঘটনার সময় আফতাব নিজের ইটভাটায় যাওয়ার পথে আগে থেকে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা তার উপর হামলে পড়ে। এসময় তাদের ধারালো অস্ত্রের উপর্যুপরি আঘাতে আফতাবের বাম হাত বাহু বরাবর দেহ থেকে প্রায় বিচ্ছিন্ন হওয়ার উপক্রম হয়। ভয়ানক জখম হয় তার দেহের বিভিন্ন স্থান।

এ অবস্থায় স্বজনরা সংকটাপন্ন আফতাবকে উদ্ধার করে নড়াইল সদর হাপাতাল নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে চিকিৎসকরা উচ্চতর চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

আফতাব স্থানীয় আসাদ মোল্লার ছেলে । এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে বলে জানিয়েছেন কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার শামি আহমেদ।  

news24bd.tv/JP

এই রকম আরও টপিক