বাংলাদেশের বন্যার্তদের জন্য কানাডায় কনসার্ট

বাংলাদেশের বন্যার্তদের জন্য কানাডায় কনসার্ট

লায়লা নুসরাত/কানাডা প্রতিনিত

বাংলাদেশের বন্যার্তদের সহায়তায় অর্থ সংগ্রহ করতে কনসার্টের আয়োজন করেছে টরেন্টোর বিভিন্ন ব্যান্ড গ্রুপ। আগামী ১৪ সেপ্টেম্বর ৪৯ ফলস্টিড এভেনিউর সেন্ট প্যাট্টিক সেকেন্ডারি স্কুল মিলনায়তনে এই কনসার্ট অনুষ্ঠিত হবে।

টিকিট বিক্রির সমুদয় অর্থ বাংলাদেশের বন্যাদুর্গতদের সহায়তায় পাঠানো হবে জানিয়েছেন আয়োজকরা। রোববার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় টরেন্টোর বাংলা টাউন ডেনফোর্থে উন্দাল রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে আয়োজকরা কনসার্টের বিস্তারিত তুলে ধরেন।

আয়োজকরা জানান,শিল্পী হিসেবে দেশ এবং দেশের জনগনের প্রতি অঙ্গীকারের কারনেই তারা সম্মিলিতভাবে এই কনসার্টের আয়োজন করেছেন। এই মহৎ উদ্যোগে অংশগ্রহণকারী সব শিল্পী ও যন্ত্রশিল্পীরা বিনা পারিশ্রমিকে অংশ নিচ্ছেন। ড্যানফোর্থ সাউন্ড তাদের সাউন্ড সিস্টেম সম্পূর্ণ বিনামূল্যে সরবরাহ ও নিয়ন্ত্রণ করবেন। এছাড়া, হল ভাড়া এবং আনুষঙ্গিক সকল খরচ বহন করবেন আয়োজক সংগঠনের কর্মকর্তারা।

টিকেট বিক্রির সব অর্থই বাংলাদেশের পাঠানো হবে।

আয়োজকরা জানিয়েছেন, কনসার্টের জন্য ২০ ডলার টিকেট নির্ধারণ করা হলেও যে কেউ চাইলে বেশি মূল্য দিতে পারেন কিংবা কনসার্টের মাধ্যমে অনুদান দিতে পারেন।
কনসার্টে উইনিংস খ্যাত চন্দন অ্যান্ড ফ্রেন্ডস, ফিডব্যাকের লুমিন, ব্যান্ড গ্রুপ আশিকুজ্জামান টুলুর দ্যা অ্যাশেস, যান্ত্রিক, ঝড়, মানুষ এবং ব্যান্ড ফোর অংশ নেবে।

আয়োজকদের মধ্যে রয়েছে বাংলাদেশ ব্যান্ডস অ্যাসোসিয়েশন অব কানাডা, মিক্সট্যাপ, পরম্পরা কানাডা, আশেকিন এন্টারটেইনমেন্ট, এমএনসি এন্টারটেইনমেন্ট, রেড অ্যান্ট মিডিয়া, বাংলাদেশ রকফেস্ট ইনক, ম্যাক এন্টারটেইনমেন্ট, শেহনাই এন্টারটেইনমেন্ট, সাউন্ড অব মিউজিক, তানিশা এন্টারটেইনমেন্ট, আনন্দধারা পারফিউমিং আর্টস ইনক, আমাদের উঠোন, বিডি সোর্সিং ইনক, টেস্ট অব বাংলাদেশ, বিডিসিএন।

সংবাদ সম্মেলনে মূল বক্তব্য তুলে ধরেন রিংকো। অন্যান্যের মধ্যে শিল্পী চন্দন, আশিকুজ্জামান টুলু, লুমিন, তপু, রিয়াদ, সংগঠক সবুজ চৌধুরী প্রমূখ। আয়োজকরা কনসার্টের টিকেট কিনে বাংলাদেশের বন্যার্তদের পাশে দাঁড়ানোর জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছেন।

news24bd.tv/JP

এই রকম আরও টপিক