বেনজীর সিডনিতে, শেখ হাসিনাকে গালিগালাজ করছেন 

সংগৃহীত ছবি

বেনজীর সিডনিতে, শেখ হাসিনাকে গালিগালাজ করছেন 

অনলাইন ডেস্ক

পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ এখন রয়েছেন অস্ট্রেলিয়ার সিডনিতে। তাকে দেশত্যাগে সাহায্য করেছেন পুলিশেরই এক উচ্চপর্যায়ের নারী কর্মকর্তা এরকম একটা ভিডিও এখন নেটে ভাইরাল। দেখা যায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন এলাকায় ওই নারী কর্মকর্তা আগে আগে হাটছেন। পেছনে বেনজীর।

কিন্তু ঠিক কোন দেশে যাচ্ছেন জানা ছিল না।

বিমানবন্দরের একটা বিশ্বস্ত সূত্র প্রথমে তিনি যান সিঙ্গাপুর। সেখান থেকে মালয়েশিয়া। মালয়েশিয়া থেকে সপরিবারে চলে যান দুবাই।

সেখানে পরিবারের সদস্যদের রেখে তিনি পর্তুগালে পাড়ি জমান। সর্বশেষ রয়েছেন অস্ট্রেলিয়ার রাজধানী সিডনিতে । গত ৮ সেপ্টেম্বর সিডনিতে তিনি একটি ঘরোয়া মিটিং করেছেন। সেখানে সেই দেশের নির্বাচনে অংশ নিচ্ছেন এমন কয়েকজন উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: আওয়ামীপন্থি ডিসি নিয়োগ, বেকায়দায় অন্তর্বর্তী সরকার

বেনজীরের  ছাত্র জীবনের এক বন্ধু ( নাম প্রকাশে অনিচ্ছুক) জানান, বেনজীর এখানে ভালই আছেন। শেখ হাসিনার পতনে তিনি খুশি। কারণ শেখ হাসিনার আমলেই তার বিরুদ্ধে দুর্নীতির তদন্ত শুরু হয়। বেনজীর বেশ রিল্যাক্স মুডে নাইট ক্লাবে যাচ্ছেন আর শেখ হাসিনাকে গালিগালাজ করছেন।

বেনজীরের মালয়েশিয়া , দুবাই ও অস্ট্রেলিয়ায়ও বাসা রয়েছে। দেশে তিনি অবৈধভাবে অনেক সম্পদের পাহাড় গড়েছিলেন। এসবের তদন্ত চলছে।  

news24bd.tv/ডিডি

এই রকম আরও টপিক