মৃত্যুর আগে মালাইকাকে ফোন করেছিলেন বাবা অনিল, কী কথা হয়?

মৃত্যুর আগে মালাইকাকে ফোন করেছিলেন বাবা অনিল, কী কথা হয়?

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী মালাইকা অরোরার বাবা অনিল কূলদীপ মেহতা আত্মহত্যা করেছেন গত বুধবার। মুম্বাইয়ের বান্দ্রার বাড়ির ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন তিনি। আজ বৃহস্পতিবার তার শেষকৃত্য সম্পন্ন হয়েছে।  

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, মৃত্যুর আগে মেয়ে মালাইকা অরোরা ও অমৃতা অরোরাকে শেষবার ফোন দিয়েছিলেন তিনি।

 

ইন্ডিয়া টুডের এক প্রতিবেদন সূত্রে জানা যাচ্ছে, আত্মহত্যার আগে দুই মেয়েকেই শেষ ফোন করেছিলেন অনিল মেহতা। মালাইকা ও অমৃতাকে ফোনে ঠিক কী বলেছিলেন অনিল মেহতা?

সূত্রের খবর, দুই মেয়ে মালাইকা ও অমৃতাকে অনিল বলেন, ‘আমি অসুস্থ ও ক্লান্ত। ’ সেসময় মালাইকা পুনের একটা অনুষ্ঠানে যাচ্ছিলেন।

এদিকে বাবার মৃত্যুর পর বুধবার রাতেই ইনস্টাগ্রামে বিবৃতি দিয়ে নিজের বক্তব্য জানিয়েছেন মালাইকা অরোরা।

মালাইকা লেখেন, ‘আমরা গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমাদের খুব কাজের মানুষ, আমার বাবা অনিল মেহতা আর নেই। তিনি ছিলেন একজন কোমল আত্মা, একজন নিবেদিত দাদা, একজন প্রেমময় স্বামী এবং আমাদের সেরা বন্ধু। ’

আরও পড়ুন: মালাইকার পরিবারে দুঃসংবাদ

মালাইকা আরও লেখেন, ‘আমাদের পরিবার এই ক্ষতিতে গভীরভাবে শোকাহত। আর এই কঠিন সময়ে মিডিয়া ও শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে গোপনীয়তা বজায় রাখার জন্য বিনীতভাবে অনুরোধ করছি। আপনারা যে সেটা বুঝেছেন, আমাদের পাশে থেকেছেন, আমাদের এই সিদ্ধান্তে শ্রদ্ধা বজায় রেখেছেন, তার জন্য আমরা আপনাদের প্রশংসা করি।  জয়েস, মালাইকা, অমৃতা, শাকিল, আরহান, আজান, রায়ান, ক্যাসপার, এএক্সএল, ডাফি ও বাডি-র তরফে কৃতজ্ঞতা প্রকাশ করছি। ’

news24bd.tv/TR