রোনালদোর আরেক বিশ্বরেকর্ড

ক্রিস্টিয়ানো রোনালদো

রোনালদোর আরেক বিশ্বরেকর্ড

অনলাইন ডেস্ক

মাঠের রোনালদো মাত্র ক’দিন আগেই ৯০০ গোলের মাইলফলক স্পর্শ করেছেন। শুধু মাঠের রেকর্ডেই না, মাঠের বাইরের জগতেও পর্তুগিজ এই তারকা দিনকে দিন রেকর্ড করে চলেছেন। গতকাল সামাজিক যোগাযোগমাধ্যমে প্রথম ব্যক্তি হিসেবে সামাজিক যোগাযোগমাধ্যমে ১০০ কোটি ফলোয়ার বা অনুসারীর মাইলফলক স্পর্শ করেছেন রোনালদো।

আরও পড়ুন: ৯০০ গোলের মাইলফলক স্পর্শ করলেন রোনালদো

অবশ্য অনেক দিন ধরেই অনুসারীর সংখ্যায় শীর্ষে ছিলেন তিনি।

মাইলফলক স্পর্শের অনুভূতি পরে অনুসারীদের সঙ্গে শেয়ার করেছেন তিনি। নিজের আনন্দের এই সংবাদটি সবার সঙ্গে ভাগাভাগি করে নিতে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী সামাজিক যোগাযোগমাধ্যম এক্স হ্যান্ডেলে লিখেছেন, ‘আমরা ইতিহাস গড়েছি ১ বিলিয়ন (১০০ কোটি) অনুসারী। একটি সংখ্যার চেয়ে অনেক বড় কিছু। খেলা এবং খেলার বাইরে আমাদের আবেগ, প্যাশন, ভালোবাসা ভাগাভাগি করে নেওয়ার দুর্দান্ত মুহূর্তের সাক্ষী।
মাদেইরার রাস্তা থেকে শুরু করে বিশ্বের বড় মঞ্চে আপনাদের এবং আমার পরিবারের জন্য সব সময় খেলেছি। আর এখন আমরা একসঙ্গে ১০০ কোটি লোক। ’

বিশ্বাস রাখা এবং সমর্থন দেওয়ার জন্য ভক্ত-সমর্থকদের ধন্যবাদ জানিয়ে রোনালদো লিখেছেন, ‘উত্থান-পতনের সঙ্গে আপনারা আমার প্রতিটি পদক্ষেপে ছিলেন। এই যাত্রা আমাদের যাত্রা। একসঙ্গে আমরা দেখিয়েছি যে আমরা যা অর্জন করতে পারি তার কোনো সীমানা নেই। আমাকে বিশ্বাস করা এবং সমর্থন দেওয়ার জন্য ধন্যবাদ। সঙ্গে আমার জীবনের অংশ হওয়ার জন্য। সেরাটা এখনো দেওয়ার বাকি, আমরা এটা অব্যাহত রাখব এবং একসঙ্গে ইতিহাস তৈরি করব। ’

উল্লেখ্য, রোনালদো বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমের ছয়টি প্ল্যাটফর্ম ব্যবহার করেন। এর মধ্যে তার সবচেয়ে বেশি অনুসারী রয়েছেন ইনস্টাগ্রামে। ৩৯ বছর বয়সী তারকাকে অনুসরণ করেন ৬৩ কোটি ৮০ লাখ লোক।

তিন সপ্তাহ আগে ‘ইউআর রোনালদো’ নামে একটি ইউটিউব চ্যানেল চালু করেন তিনি। যার সাবস্ক্রাইবার সংখ্যা ইতোমধ্যে ৬ কোটি ৬ লাখ দাঁড়িয়েছে। ৭০ কোটি ৮২ লাখ অনুসারী নিয়ে দুইয়ে আছেন যুক্তরাষ্ট্রের সংগীতশিল্পী সেলেনা গোমেজ।

news24bd.tv/SC