দলের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: কায়সার কামাল

দলের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: কায়সার কামাল

নেত্রকোনা প্রতিনিধি

বিএনপির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল বলেছেন, ‘বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ঘোষণা দিয়েছেন দলের নাম ভাঙিয়ে কেউ যদি সন্ত্রাস, চাঁদাবাজি বা সমাজের ন্যায় বিরোধী কাজ করেন তাদের বিরুদ্ধে জিরো টলারেন্স। আমরা এমন একটা বাংলাদেশ চাই যেখানে আইনের সুশাসন থাকবে প্রত্যেকটা মানুষ তার নিজের অধিকার কায়েম করতে পারবে’।

রোববার( ১৫ সেপ্টেম্বর) দুপুরে নেত্রকোনার দুর্গাপুরে পৌর শহরের অডিটোরিয়ামে উপজেলা বিএনপি আয়োজিত বৈষম্যবিরোধী ছাত্র গণ অভ্যুত্থানে নিহত শহীদদের স্মরণে আলোচনা সভায় অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, বৈষম্যবিরোধী ছাত্র গণ অভ্যুত্থানে যারা আত্মত্যাগ দিয়েছেন তাদের আত্মত্যাগে যেনো আমরা কাজে লাগাতে পারি।

এদেশের মানুষ ভোট অধিকার, গণতান্ত্রিক অধিকার ও মৌলিক অধিকার যেন ফিরে পায়। আর যেন এ দেশে ফ্যাসিজম কায়েম না হয়। আমরা শুরু থেকেই শহীদ পরিবারের পাশে রয়েছি এবং বিভিন্নভাবে সহযোগিতা করছি। তবে আমাদের দুর্গাপুরে যে চারজন শহীদ রয়েছে তাদের পরিবারের সার্বিক দায়িত্ব আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপি'র পক্ষ থেকে নেয়া হয়েছে।

এর আগে নিহতদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করেন বিএনপির নেতাকর্মীরা। আলোচনায় সভায় নিহত পরিবারের সদস্যরা নির্বিচারে ছাত্র জনতার উপর হামলা এবং সারাদেশে নিহতদের বিচার দাবি করেন।

এছাড়াও আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহ্বায়ক জহিরুল আলম ভূঁইয়া, সাবেক সভাপতি ইমাম হোসেন আবু চান সহ উপজেলা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সদস্য রাতুল খান রুদ্র, রাসেল আহমেদ প্রমুখ।
অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে উপজেলা বিএনপি, পৌর বিএনপি, শ্রমিক দল, কৃষক দল, ছাত্রদল সহ হাজারো নেতাকর্মী অংশগ্রহণ করেন।

news24bd.tv/JP