পঞ্চগড়ে নবাগত জেলা প্রশাসকের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

পঞ্চগড় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে নবাগত জেলা প্রশাসক মো. সাবেত আলী

পঞ্চগড়ে নবাগত জেলা প্রশাসকের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে নবাগত জেলা প্রশাসকের সঙ্গে সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বিবেক ও ন্যায়বোধে উজ্জীবিত হয়ে বৈষম্যহীন মানবিক নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে এমন প্রতিপাদ্য নিয়ে জেলা প্রশাসন এই মতমিনিয় সভার আয়োজন করে।

আজ বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে পঞ্চগড় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক মো. সাবেত আলী, অতিরিক্ত জেলা প্রশাসক আবু সাঈদ, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (নেজারত শাখা ও ট্রেজারী শাখা) ফরহাদ আহমেদ উপস্থিত ছিলেন।

সভার শুরুতে জেলা প্রশাসক বৈষম্যবিরোধী ছাত্র-জনতার শহীদদের প্রতি শ্রদ্ধা ও আন্দোলনকারীদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

পাশাপাশি পঞ্চগড় জেলার বিভিন্ন সমস্যা নিয়ে সাংবাদিকদের কাছে জানতে চান।

সাংবাদিকরা জেলার উন্নয়নে প্রতিবন্ধকতা সমস্যা তাকে অবহিত করেন। জেলার বিভিন্ন পেক্ষাপটে সমস্যাগুলো সমাধান করতে সাংবাদিক ও সুশীল সমাজের একত্রিত হয়ে কাজ করার ওপর সহায়তার কথা বলেন।

সরকারি কর্মকাণ্ডে জনস্বার্থে কাজ করার জন্য সাংবাদিকদের কাছে সহযোগিতা কামনা করেন জেলা প্রশাসক।

মতবিনিময় সভায় বক্তব্য দেন বিটিভির পঞ্চগড় প্রতিনিধি আমির খসরু লাভলু, চ্যানেল আই ও জনকণ্ঠ পত্রিকার পঞ্চগড় প্রতিনিধি এ রহমান মকুল চ্যানেল টুয়েন্টিফোর পঞ্চগড় প্রতিনিধি এ রায়হান, নিউজ টোয়েন্টিফোর ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার পঞ্চগড় প্রতিনিধি সরকার হায়দার, ৭১ টিভির পঞ্চগড় প্রতিনিধি রফিকুল ইসলাম, দেশ টিভির পঞ্চগড় প্রতিনিধি রাশেদুজ্জামান বাবু, চ্যানেল এস এর পঞ্চগড় প্রতিনিধি আব্দুর রউফ, বাংলা টিভির পঞ্চগড় প্রতিনিধি ডিজার হোসেন বাদশা, প্রবীণ সাংবাদিক রহিম আব্দুর রহিম প্রমুখ।

এসময় পঞ্চগড় জেলার বিভিন্ন গণমাধ্যমের অর্ধশতাধিক প্রতিনিধি উপস্থিত ছিলেন।

news24bd.tv/তৌহিদ