নড়াইলে বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা

নড়াইলে বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক

নড়াইলের কালিয়ায় বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এলাকায় নিজ কর্তৃত্ব বজায় রাখতে পুরুলিয়া ইউনিয়নের বুড়িখালী গ্রামে আওয়ামী লীগ নেতা জামাল হোসেন ধলার নেতৃত্বে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ৭টার দিকে এ হামলা হয় বলে অভিযোগ ভুক্তভোগীদের।

ভাংচুর চালানো হয়েছে বিএনপির স্থানীয় কার্যালয়ে। এ ঘটনায় গুলি ও টেটাবিদ্ধ দুইজনকে নড়াইল সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উচ্চতর চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুড়িখালী গ্রামে এতদিন আওয়ামী লীগ নেতা ইউপি সদস্য জামাল হোসেন ধলার কর্তৃত্ব বজায় থাকলেও সম্প্রতি রাজনৈতিক পট পরিবর্তনের পর মান্নু, মাকসুদ শেখের নেতৃত্বে বিএনপির লোকজন সংগঠিত হয়ে নিজেদের কর্তৃত্ব প্রতিষ্ঠার চেষ্টা চালালে উভয়পক্ষে বিরোধ শুরু হয়। চলমান এই বিরোধের একপর্যায়ে বৃহস্পতিবার গ্রামে বিএনপির একটি অফিস উদ্বোধন হলে দুপক্ষে উত্তেজনার একপর্যায়ে রাতে বুড়িখালী তিন রাস্তার মোড়ে ধলার নেতৃত্বে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা হয়। এতে আমিনুর গাজী নামে একজন শরীরের বিভিন্ন স্থানে গুলিবিদ্ধ হন এবং হাতে টেটা বিদ্ধ হয় হেকমত গাজী নামে আরেকজন।

পুলিশ আহতদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উচ্চতর চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

অপরাধীদের ধরতে এলাকায় যৌথ বাহিনীর অভিযান চলছে।

news24bd.tv/JP