চেহারা নিয়ে হীনমন্যতায় ভোগেন ক্যাটরিনা

সংগৃহীত ছবি

চেহারা নিয়ে হীনমন্যতায় ভোগেন ক্যাটরিনা

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সৌন্দর্য নিয়ে আলাদা করে কিছু বলার নেই। তার সৌন্দর্যে কুপোকাত বহু অনুরাগীর মন। কিন্তু তিনিও নাকি নিজের চেহারা নিয়ে নিরাপত্তাহীনতায় ভোগেন। এই কথা স্বীকার করেছেন নিজেই।

 

সৌন্দর্যের মাধ্যমে নজর কাড়লেও নিজের চেহারা নিয়ে মাঝেমধ্যেই নিরাপত্তাহীনতায় ভোগেন বলি অভিনেত্রী ক্যাট। সৌন্দর্য নিয়ে হীনমন্যতা তৈরি হলেই স্বামী ভিকি কৌশলের কাছে এই একই বিষয়ে টানা প্রশ্ন করে যান তিনি।

কোথাও যাওয়ার আগে তৈরি হওয়ার পরে বার বার নিজের চেহারা নিয়ে ভিকিকে প্রশ্ন করেন ক্যাটরিনা। তিনি বলেন, “হয়তো আমি ভিকির সঙ্গে বসে গল্প করছি অথবা কোথাও যাওয়ার আগে তৈরি হচ্ছি।

তখন আমাকে কেমন দেখতে লাগছে, এই নিয়ে ঘ্যান ঘ্যান করতে থাকি। ” 

ক্যাটরিনা দুঃখ করে ভিকিকে বলেন, “আমাকে দেখতে ভাল লাগছে না। আমি বোধহয় মোটা হয়ে গিয়েছি। আমি ঠিক এই পোশাকে স্বাচ্ছন্দ্য বোধ করছি না। ”

তখন ভিকি নাকি ক্যাটরিনাকে শান্ত করার জন্য বলেন, “তুমি নিজেই তো সকলকে বলো, নিজের মতো নিজেকে গ্রহণ করো। তুমিই তো বলো, নিজেকে যেমন দেখতে লাগছে সেটাই যথেষ্ট। ” ভিকির এই কথাই ক্যাটরিনাকে অনুপ্রেরণা জোগায় বলে জানান অভিনেত্রী। শুধু তাই নয়, ভিকির এই কথাই তাঁকে নিজের প্রসাধনীর ব্র্যান্ডকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করেছে বলেও জানান ক্যাটরিনা।  

অভিনয়ের পাশাপাশি নিজের প্রসাধনীর ব্র্যান্ড নিয়েও ব্যস্ত ক্যাটরিনা। ২০১৯ সাল থেকে এই যাত্রা শুরু করেছেন তিনি। কয়েক বছরের মধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে তার ব্র্যান্ড। ক্যাটরিনা বেশ কিছু অ্যাওয়ার্ডও পেয়েছেন নিজের ব্র্যান্ডের জন্য। সূত্র: আনন্দবাজার 

news24bd.tv/এসএম