অভয়নগরে প্রতিবেশীর সেপটিক ট্যাংকে নারীর মরদেহ

সবিতা রানী দে

অভয়নগরে প্রতিবেশীর সেপটিক ট্যাংকে নারীর মরদেহ

যশোর প্রতিনিধি

যশোরের অভয়নগরে নিখোঁজ সবিতা রানী দে নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ৯টায় উপজেলার ৬নং বাঘুটিয়া ইউনিয়নের ভাটপাড়া গ্রামে প্রতিবেশীর সেপটিক ট্যাংক থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত সবিতা রানী দে (৫৩) ওই গ্রামের মিলন কুমার দে’র স্ত্রী।

এলাকাবাসী জানায়, সবিতা রানী গত সোমবার সকাল ৮টার দিকে গরুর খাবার সংগ্রহ করতে বাড়ির পাশে বাঁশ বাগানে যান।

এরপর থেকে তিনি নিখোাঁজ ছিলেন। এ বিষয়ে  ওই দিন দুপুরে স্থানীয় ভাটপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে জানালে পুলিশ মিলন কুমার দে’র বাড়িতে যায়। এসময় পুলিশ সন্দেহজনকভাবে এলাকায় খোঁজ করতে থাকে। এক পর্যায়ে প্রতিবেশী নিয়ামুলের পোল্ট্রি ফার্মের পাশে বেশ কিছু আলামত দেখে পুলিশের সন্দেহ হয়।
সেই সূত্র ধারে খোঁজার পর প্রতিবেশী নিয়ামুলের পোল্ট্রি ফার্মের পাশে সেফটিক ট্যাংকের ভেতর থেকে সবিতা রানীর মরদেহ পাওয়া য়ায়।

এ বিষয়ে স্থানীয় বাঘুটিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তৈয়বুর রহমান বলেন, এখানে শেয়ালের উপদ্রব আছে। পোল্ট্রি ফার্মের মালিক তার ফার্মে শেয়াল মারার জন্য বৈদ্যুতিক তার দিয়ে ফাঁদ পাতেন। ওই ফাঁদে বিদুৎস্পৃষ্ট হয়ে সবিতা রানীর মৃত্যু হতেপারে।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকিকুল ইসলাম জানান, মঙ্গলবার রাত ৯টায় উপজেলার ভাটপাড়া গ্রামে প্রতিবেশীর সেপটিক ট্যাংক থেকে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক