ভয়কে জয় করেই মাঠ ছাড়লো রিয়াল

গোলের পর উদযাপনে রিয়াল তারকা রদ্রিগো। ছবি: ইন্টারনেট

ভয়কে জয় করেই মাঠ ছাড়লো রিয়াল

অনলাইন ডেস্ক

ম্যাচের ৪৮ মিনিটেই ৩ গোলে এগিয়ে রিয়াল মাদ্রিদ। লা লিগায় আলাভেজের বিপক্ষে সহজ জয়ের পথেই ছিল বর্তমান চ্যাম্পিয়নরা। তবে শেষের দিকে ১ মিনিটের ব্যবধানে ২ গোল হজমে ভয়ই ধরে গিয়েছিল লস ব্লাঙ্কোস শিবিরে। শেষ পর্যন্ত সেই ভয়কে জয় করেই মাঠ ছেড়েছে কার্লো আনচেলোত্তির শিষ্যরা।

গতকাল মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে আলাভেজকে ২-৩ গোলে হারিয়ে রিয়াল মাদ্রিদ। দলের জয়ে একটি করে গোল করেছেন লুকাস ভাজকেজ, কিলিয়ান এমবাপ্পে এবং রদ্রিগো গোজ। আলাভেজের হয়ে গোল দুটি করেছেন কার্লোস বেনাভিদেজ এবং কিকে গার্সিয়া।

সান্তিয়াগো বার্নাব্যুতে দর্শকরা সিট দখলের আগেই গোল করে বসে রিয়াল।

প্রথম মিনিটেই দলকে এগিয়ে নেন লুকাস ভাজকেজ। ৪০তম মিনিটে এমবাপ্পে স্কোরশিটে তোলেন নিজের নাম। স্বস্তি নিয়ে বিরতিতে যাওয়া রিয়াল দ্বিতীয়ার্ধের তৃতীয় মিনিটে পায় তিন নম্বর গোলটি। এবার স্কোরার ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রদ্রিগো।

৩-০ ব্যবধানে এগিয়ে থাকা রিয়াল যখন সহজ জয়ের পথে তখনই আঘাত হানেন আলাভেজ। ৮৫তম মিনিটে বেনাভিদেজ এবং ৮৬তম কিকে গোল করে ম্যাচ জমিয়ে তোলেন। যদিও শেষ কয়েক মিনিটে নিজেদের জাল অক্ষুণ্ণ রেখে জয় নিয়েই মাঠ ছাড়ে রিয়াল।

এ জয়ে ৭ ম্যাচ শেষে ১৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দুইয়েই আছে রিয়াল। সমান ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে আলাভেজের অবস্থান অষ্টম। ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা বার্সেলোনা আজ রাতে খেলবে হেতাফের বিপক্ষে। ঘরের মাঠে ম্যাচটি জিতলে রিয়ালের সঙ্গে পয়েন্ট ব্যবধান ফের ৪ করে ফেলবে কাতালান ক্লাবটি।

news24bd.tv/SHS