গলায় রশি বেঁধে নববধূর আত্মহত্যা

প্রতীকী ছবি

গলায় রশি বেঁধে নববধূর আত্মহত্যা

শেরপুর প্রতিনিধি

শেরপুরে মেহেদীর রং না মুছতেই লাশ হলো সুমী আক্তার (১৮) নামের এক নববধূ। রহস্যজনক কারণে বাবার বাড়িতে গলায় রশি বেঁধে গোসলখানায় ঝুলে আত্মহত্যা করেছে সুমী আক্তার। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে শেরপুরের শ্রীবরদী উপজেলার ভেলুয়া ইউনিয়নের চকবন্দী গ্রামে এ ঘটনা ঘটে। সুমী আক্তার ওই গ্রামের শফিকুল ইসলামের মেয়ে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, পারিবারিকভাবে গত ৩০ আগস্ট সুমী আক্তারের সঙ্গে বিয়ে হয় পার্শ্ববর্তী বারারচর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে আল আমিনের। আল আমিন ঢাকায় একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরি করেন। বিয়ের পর ১২ দিন স্বামীর বাড়িতে ছিল সুমী। পরে বাবার বাড়ি আসে।

শুক্রবার তার স্বামী আল আমিন ছুটি নিয়ে ঢাকা থেকে বাড়ি আসার কথা ছিল। এরমধ্যে রহস্যজনক কারণে সুমী বাবার বাড়ির গোসলখানায় গলায় রশি বেঁধে আত্মহত্যা করে।

বাড়ির লোকজন তাকে গলায় রশি দেওয়া অবস্থায় ঝুলতে দেখে থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থল থেকে মৃত সুমীর লাশ উদ্ধার করে।

সুমীর বাবা শফিকুল ইসলাম বলেন, বিয়ের পর থেকে সুমী মানসিকভাবে কিছুটা অস্বাভাবিক আচরণ করতো। আজ জামাই আসার কথা। কেন আত্মহত্যা করেছে তা বুঝতে পারছি না।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শ্রীবরদী থানার এসআই রফিকুল ইসলাম। তিনি বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলার প্রক্রিয়া চলছে। মৃত্যুর অন্য কারণ আছে কি না তার সন্ধানে তদন্ত চলছে।

news24bd.tv/JP