আমার টাকায় জামাইকে শ্রীলঙ্কা নিয়ে আসছি: চমক

আমার টাকায় জামাইকে শ্রীলঙ্কা নিয়ে আসছি: চমক

অনলাইন ডেস্ক

ছোট পর্দার পরিচিত মুখ রুকাইয়া জাহান চমক সম্প্রতি নিজের পছন্দের মানুষটির সঙ্গে বাগদান সেরেছেন। নিজের ফেসবুকে বিশেষ এই দিনের কয়েকটি ছবি পোস্ট করে বিষয়টি নিজেই জানিয়েছেন তিনি। তবে কবে বাগদান হয়েছে, সে বিষয়ে কিছু জানাননি। বাগদানের পরই হবু বর আজমান নাসিরকে নিয়ে শ্রীলঙ্কায় উড়াল দেন তিনি।

সেখান থেকে ফিরে ঘরোয়া আয়োজনে গত ২১ জুন বিয়ে করেন চমক-নাসির। বিয়ের খবর প্রকাশের পর শুভকামনা যেমন পেয়েছেন, তেমনি নেটিজেনদের নেতিবাচক মন্তব্যের শিকারও হয়েছেন চমক।

তবে এসব নেতিবাচক মন্তব্য দেখে চুপ থাকেননি তিনিও। কড়া জবাবের মাধ্যমে রীতিমতো ধুয়ে দিয়েছেন নেটিজেনদের।

এক ভিডিও বার্তার মাধ্যমে দেওয়া চমকের সেসব কথার প্রশংসা করেছেন শুভাকাঙ্ক্ষীরা। অনেকেই বলেছেন, একদম উচিত জবাব হয়েছে।

স্বামীকে নিয়ে অবসর যাপনের জন্য শ্রীলঙ্কায় গিয়ে সেখান থেকে আনন্দময় নানা মুহূর্ত নিজের ফেসবুকে শেয়ার করেন। মূলত এরপরেই নেতিবাচক মন্তব্য করেছেন অনেকে।

চমককে আক্রমণ করে একজন লিখেছেন, জামাইয়ের টাকায় জীবন উপভোগ। এই মন্তব্যের জবাবে অভিনেত্রী লেখেন, আমার টাকায় জামাইকে শ্রীলঙ্কা নিয়ে আসছি। মানুষের সম্পর্কে না জেনে কথা না বলাই ভালো।

আরেক নেটিজেনের উদ্দেশে চমক লেখেন, আমাদের নিয়ে সময় নষ্ট না করে নিজেদের ঈদ উপভোগ করুন। তারপরও থেমে নেই সমালোচনা। একের পর এক নেতিবাচক মন্তব্য করেই যাচ্ছেন তারা।

শ্রীলঙ্কা থেকে পোস্ট করা ভিডিও বার্তায় স্বামীকে নিয়ে চমক বলেছেন, আমি রাজকুমারকে বিয়ে করছি নাকি রাজাকে বিয়ে করছি, রাস্তার ফকিরকে বিয়ে করছি, নাকি একজন খারাপ মানুষ বা ভালো মানুষকে বিয়ে করছি এটা মনে হয় অন্য কারও চিন্তার বিষয় হতে পারে না। সংসারটা তো আমি করব, তাই আমার সংসার আমাকেই করতে দিন। ’

আরও পড়ুন: বাগদান সারলেন চমক, কবে বিয়ে?

জানা গেছে, চমকের স্বামী নাসির পেশায় একজন ব্যবসায়ী। তার গ্রামের বাড়ি কুষ্টিয়ায়। ব্যবসার পাশাপাশি অভিনয়ের সঙ্গেও যুক্ত রয়েছেন তিনি। চলতি বছরের এপ্রিলে ‘দ্য লাস্ট হানিমুন’ নাটকে চমকের সঙ্গে দেখা গেছে তার স্বামীকে।

news24bd.tv/TR        
  
 

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর