কাকে ইঙ্গিত করে ফেসবুক পোস্ট আরশাদ আদনানের?

কাকে ইঙ্গিত করে ফেসবুক পোস্ট আরশাদ আদনানের?

অনলাইন ডেস্ক

গত বছরের কোরবানির ঈদ মাতিয়েছেন প্রযোজক আরশাদ আদনানের ‘প্রিয়তমা’। এ বছর ঈদুল আজহায় আসেনি তার কোনো সিনেমা, তবুও বেশ চর্চায় আছেন তিনি। যার বেশির ভাগই তার ফেসবুক পোস্টকে কেন্দ্র করে।

গতকাল  (৩০ জুন) আরও একটি ফেসবুক পোস্ট দিয়ে আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছেন তিনি।

সেই পোস্টে কারও নাম উল্লেখ না করলেও অনেকেই বলছেন, এটি তুফান এবং সিনেমাটির পরিচালক রায়হান রাফীর উদ্দেশ্যেই করা।

কিছুদিন আগে রায়হান রাফী এক পোস্টে জানায়, রেকর্ড ব্রেকিং কালেকশন করেছে তুফান। তিনি লেখেন, ২৫ বছরের সকল সেল রিপোর্ট ব্রেক করে তুফান এখন নাম্বার ওয়ান! এরপরই এই রেকর্ড ভাঙা নিয়ে এলো আরশাদ আদনানের পোস্ট।

নিজের অফিশিয়াল ভেরিফাইড ফেসবুক পেজে আরশাদ আদনান লিখেছেন, আহা ছোট ভাই, আহারে রেকর্ড! ছোটভাই মাদরাসায় পড়ে।

প্রায়শই আমার বাসায় এসে খেলা দেখে, একের পর প্রশ্নে, টুকটাক কিছু কিছু জেনে নেয় আমার কাছে। একদিন আমি টিভিতে অলিম্পিক খেলা দেখছিলাম। সেখানে আমেরিকার একজন এথলেট লংজাম্পে রেকর্ড গড়েছে। সেই মুহূর্তে ছোটভাই এসে পাশে বসলো- জিজ্ঞেস করলো- ভাইয়া কি দেখছেন! আমি বললাম, রেকর্ড ভাঙা গড়া দেখছি! ছোটভাই না বোঝার মতো করে তাকিয়ে রইলো! আমি তার চোখ দেখে বুঝলাম- সে কিছুই বুঝেনি! আমি বললাম, লংজাম্পে এই এথলেট রেকর্ড ভেঙেছে! ছোটভাই, খুব সাধারণ ভাবে বললো- এই রেকর্ড তো আমিও ভাঙতে পারি!

স্ট্যাটাসে আদনান আরও লেখেন, আমি আর তার কথার মানে না খুঁজেই চুপচাপ টিভিতে চোখ রাখলাম। পরদিন বাসা থেকে বের হতেই সেই ছোটভাইকে দেখি- দৌড়াচ্ছে আর লাফ দিয়ে কিছু ছুঁড়ে মারছে। জিনিসটি ভেঙে যাচ্ছে। সে খুব খুশি। আমি কৌতূহল নিয়ে তার কাছে জিজ্ঞেস করলাম- কী করছো! সে বললো লং জাম্প দিয়ে রেকর্ড ভাঙছি। পরক্ষণেই বুঝলাম, সে তার দাদার গ্রামোফোনের রেকর্ডগুলো নিয়ে ভাঙছে। আহা ছোট ভাই, আহারে রেকর্ড।

news24bd.tv/SHS