শেরপুরে রাস্তার পাশে পড়ে ছিল ব্যবসায়ীর মরদেহ

শেরপুরে রাস্তার পাশে পড়ে ছিল ব্যবসায়ীর মরদেহ

শেরপুর প্রতিনিধি 

শেরপুরে রাস্তার পাশ থেকে মো. মোস্তাইন বিল্লাহ (৪৫) নামে এক কাপড় ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে শহরের উত্তর গৌরীপুর (খোয়ারপাড়) এলাকার শেরপুর-জামালপুর সড়কের পাশ থেকে মোস্তাইন বিল্লাহর লাশ উদ্ধার করা হয়।

মোস্তাইন বিল্লাহ ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের জনৈক সামসুল হকের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, ঝিনাইগাতী উপজেলার বানিয়াপাড়া এলাকার বাসিন্দা মো. মোস্তাইন বিল্লাহ ভ্যান গাড়িযোগে কালিবাড়ী বাজারসহ শহরের বিভিন্ন স্থানে কাপড় বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন।

সোমবার রাত ৯টার দিকে তিনি বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরে যাননি। পরদিন মঙ্গলবার সকাল ৯টার দিকে শহরের উত্তর গৌরীপুর (খোয়ারপাড়) এলাকার শেরপুর-জামালপুর সড়কের পাশে একটি লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী সদর থানায় খবর দেয়।

খবর পেয়ে সদর থানার উপপরিদর্শক (এসআই) হাসিবুর রহমান ও এসআই তোফাজ্জল হোসেন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল থেকে কাপড় ব্যবসায়ী মোস্তাইন বিল্লাহর লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠান। মোস্তাইন বিল্লাহর ডান চোখের পাশে সামান্য আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. খোরশেদ আলমসহ (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক বলেন, যেহেতু রাস্তার পাশে লাশটি পাওয়া গেছে, সেজন্য ময়নাতদন্তের জন্য সেটি জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজুর প্রক্রিয়া চলছে।

তবে তার পরিবার জানিয়েছে, নিহত মোস্তাইন হৃদরোগে আক্রান্ত ছিল। তার হৃদযন্ত্রে ব্লক ধরা পড়েছিল।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক