শাকিব নন, যাকে বিয়ে করতে চান মিষ্টি জান্নাত 

শাকিব নন, যাকে বিয়ে করতে চান মিষ্টি জান্নাত 

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমায় পরিচিত মুখ মিষ্টি জান্নাত। ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে শুরু করেন রুপালি পর্দার ক্যারিয়ার। তবে আলোর মুখ দেখেননি তিনি। ক্যারিয়ারে ধরা দেয়নি সফলতা।

সম্প্রতি ঢাকাই সুপারস্টার শাকিব খান এবং উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়কে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে আলোচনায় আসেন।

সম্প্রতি ফের আলোচনায় মিষ্টি জান্নাত। জানিয়েছেন তার বিয়ের পরিকল্পনা এবং অর্থ আয়ের প্রসঙ্গে।  

এই নায়িকা বিয়ে নিয়ে তার পরিকল্পনার কথা জানিয়ে বলেন, শাকিব খানকে বিয়ে করলে তো করা হয়ে যেতো।

আবার বিয়ে করলে দেখা যায় বিচ্ছেদও হতে পারতো। কারণ অনেক নায়কদের বিচ্ছেদে হয়ে যাচ্ছে। এজন্যই ভাবছি আগামী বছরে বিয়ে করবো। অভিনেত্রী একটু হেসে জানান, দেশ-বিদেশ থেকে বিয়ের প্রস্তাব আসছে তার জন্য। বিয়ে দেয়ার জন্য তার মা বারবার বলেছে। মিষ্টি জান্নাত তার মাকে বলেন, তুমি যদি এখন আমার বিয়ে দাও তাহলে তো বিয়ের প্রস্তাব আসা বন্ধ হয়ে যাবে। আমার ইচ্ছা আছে যদি টাকার জন্য বিবাহিত কাউকে বিয়ে করি তাহলে দুবাইয়ের শেখদের করবো। অন্যের স্বামী বয়ফ্রেন্ডদের টানাটানি করা লাগে না ওরা এমনিতেই আমার কাছে আসে।  

পরিশ্রম এবং অর্থ আয় করা প্রসঙ্গে মিষ্টি জান্নাত বলেন, আমি কষ্ট করতে ভালোবাসি, আমার যখন কাজ থাকেনা কাজ খুঁজে বের করি। একাধিক ব্যবসা-বাণিজ্যে যুক্ত হয়ে অনেক টাকা আয় করা আমার লক্ষ্য। বিলিয়নিয়ার হওয়ার টেনশনে রাতে ঘুম হয় না। এতো টাকা দিয়ে কী করবেন এমন প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন, টাকা দিয়ে বিছানা বানিয়ে ঘুমাবো এবং ভিডিও করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করবো। তারপর সমাজে যারা গরীব আছে তাদেরকে সাহায্য করবো।

news24bd.tv/TR