পুরুষ কাউন্সিলরের ঘুষিতে নারী কাউন্সিলরের ঠোঁটে তিন সেলাই

পুরুষ কাউন্সিলরের ঘুষিতে নারী কাউন্সিলরের ঠোঁটে তিন সেলাই

নিজস্ব প্রতিবেদ, কুষ্টিয়া

কুষ্টিয়া পৌরসভার পুরুষ কাউন্সিলর সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিলরকে ঘুষি মেরে আহত করেছেন। বৃহস্পতিবার দুপুরে কাউন্সিলরদের যৌথ অফিস রুমে ডাকার ভঙ্গি নিয়ে অসন্তোষের পর এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী পারভীন হোসেন ৭ নং সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিলর।

তিনি বলেন, পৌরসভার বিভিন্ন অনিয়ম নিয়ে আমি সবসময় উচ্চকণ্ঠে কথা বলি।

সাধারণ ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর শেখ কৌশিক আহম্মেদ এ নিয়ে আমার ওপর অসন্তুষ্ট ছিলেন। ঘটনার আগে আমি তাকে ডেকেছিলাম ‘বাবা তুমি কোথায় যাচ্ছ?’ এতেই ছুটে এসে কৌশিক আমাকে ঘুষি মারেন। এতে আমার ঠোঁট ফেটে যায়। চিকিৎসকরা তিনটি সেলাই দিয়েছেন।

তিনি আরও বলেন, আমার অবস্থা কুষ্টিয়া মডেল থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা দেখেছেন। রাতেই কৌশিকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করব।

এ বিষয়ে কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ বলেছেন, নারী কাউন্সিলরকে ঘুষি মারার ঘটনায় পুরুষ কাউন্সিলের দুই সহযোগীকে আটক করা হয়েছে।

ঘটনার পরপরই কাউন্সিলর কৌশিক আহম্মেদ ভিডিও বক্তব্যে বলেছেন কাউন্সিলর পারভীন হোসেন মদ খেয়ে পৌরসভায় আসেন। তার মুখ দিয়ে গন্ধ বের হয়। তিনি আমাকে গালি দিয়ে ডেকেছেন। তাই আমি ধাক্কা দিয়েছি। তবে ঘটনার পর থেকেই কৌশিকের মোবাইল নাম্বারটি বন্ধ রয়েছে।

নাম প্রকাশ না করে প্রত্যক্ষদর্শী অন্য কাউন্সিলর বলেছেন, প্রথমে বাবা বলেই ডেকেছিলেন পারভিন কাউন্সিলর। না জবাব দেওয়ায় গালি দিয়ে ডাক দেন তিনি। এতেই ক্ষিপ্ত হন কৌশিক।

পৌরসভার প্যানেল মেয়র মো. শাহিন উদ্দিন বলেন, অপ্রীতিকর এ ঘটনায় আমরা নিজেরা বসেই সমাধানের চেষ্টা করছি।

news24bd.tv/তৌহিদ