ছাদখোলা বাসে বিশ্বকাপ ট্রফি নিয়ে ভারতীয় ক্রিকেটারদের উল্লাস 

ছাদখোলা বাসে বিশ্বকাপ ট্রফি নিয়ে ভারতীয় ক্রিকেটারদের উল্লাস 

অনলাইন ডেস্ক

প্রায় ১৩ বছর পর স্বপ্নের আইসিসি ট্রফি জিতে যেনো এক উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে ভারতজুড়ে। বৃহস্পতিবার (৪ জুলাই) মুম্বাইয়ের ছত্রপতি শিবাজী মহারাজ বিমানবন্দরে পৌঁছানোর পর ভারতীয় ক্রিকেটারদের উড়োজাহাজকে দেওয়া হয়েছে ওয়াটার ক্যানন স্যালুট।

এরপর দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে সাক্ষাৎ করে ভারতীয় দল। সেখানে ফটোসেশন শেষে ছাদখোলা বাসে এক জনসমুদ্রের মাঝে ট্রফি নিয়ে বিজয়যাত্রা করে ভারতীয় ক্রিকেট দল।

এসময় রোহিত-কোহলিদের বিজয়যাত্রা দেখতে মুম্বাইয়ের মেরিন ড্রাইভে ভিড় করেন হাজার হাজার মানুষ। এক বিশাল জনসমুদ্রের মধ্যে দিয়ে ভারতীয় ক্রিকেট দলের বাস এগোতে থাকে। এ সময় ট্রফি উঁচু করে সর্বস্তরের মানুষকে দেখাতে থাকেন ভারতীয় ক্রিকেটাররা।

উল্লেখ্য, ২০১৩ সালের আইসিসি চ্যাম্পিয়নস ট্রফি পাওয়ার পর আর কোনো ট্রফি জয়ের স্বাদ পায়নি রোহিত-কোহলিরা।

এর মাঝে একবার টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে শ্রীলঙ্কার কাছে, ২০১৭ সালে আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে পাকিস্তানের কাছে এবং সর্বশেষ ঘরের মাটিতে ২০২৩ সালে অস্ট্রেলিয়ার কাছে ওয়ানডে বিশ্বকাপের ফাইনালে হেরে ভারতের ট্রফিহীন পথচলাটা আরও দীর্ঘায়িত হয়।

নাটকীয় এক ফাইনালে গত ২৯ জুন বার্বাডোজের ব্রিজটাউনের কেনসিংটন ওভাল স্টেডিয়ামে দক্ষিণ আফ্রিকাকে ৭ রানে হারিয়ে টুর্নামেন্টে অপরাজিত চ্যাম্পিয়ন হয় ভারত।

news24bd.tv/SC