যুক্তরাষ্ট্র থেকেই সুখবর দিলেন 'তুফানের' পরিচালক

যুক্তরাষ্ট্র থেকেই সুখবর দিলেন 'তুফানের' পরিচালক

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের সিনেমা 'তুফান' দেশের প্রেক্ষাগৃহে দারুণ সাড়া ফেলেছে। সিনেমাটি রেকর্ড আয় করেছে বাংলাদেশে। এর মাঝেই সিনেমার পরিচালক দিলেন সুখবর। আগামী দুই মাসের মধ্যে ‘তুফান’ সিনেমার সিক্যুয়েলের শুটিং শুরু হতে পারে বলে জানিয়েছেন রায়হান রাফি।

এখন “চিত্রনাট্য নিয়ে ঘষামাজা চলছে” বলেও জানান পরিচালক।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার অনলাইনের সঙ্গে আলাপকালে বিষয়টি নিশ্চিত করেন 'তুফান' সিনেমার পরিচালক।

‘পরাণ’, ‘সুড়ঙ্গ’, ‘তুফান’-বক্স অফিসের নিরিখে পর পর তিনটি ছবি সফল।  ছুটি কাটাতে বর্তমানে যুক্তরাষ্ট্রে রয়েছেন রাফি।

সেখান থেকে জানালেন, 'অনেক পরিশ্রম গেছে। দুই দেশ মিলিয়ে শুটিং। তারপর দুই দেশ মিলিয়ে প্রচার। দর্শকেরা মুখ ফেরাননি। দুই বাংলা, বিদেশ মিলিয়ে ছবি সফল। এবার একটু বিশ্রামের প্রয়োজন। না হলে পরের ছবিতে মন দিতে পারব না। ”

ছবির শেষে সিক্যুয়েলের কথা প্রকাশ করা হয়েছে। দেশে ফিরে কি সেই ছবিতেই প্রথমে হাত রাখবেন? পরিচালকের জবাব, “আপাতত তেমনই ভাবনা রয়েছে। সেই অনুযায়ী সিক্যুয়েলের চিত্রনাট্য নিয়ে ঘষামাজা চলছে। এবার আরও বড় করে ফিরবে ‘তুফান’ ছবি। ”

তিনি আরও জানান, আগের ছবির প্রায় প্রত্যেক অভিনেতাই থাকবেন ফ্র্যাঞ্চাইজিতে। এ-ও জানান, টালিউডের প্রথম সারির আরও তারকা থাকতে পারেন এই ছবিতে।

আরও পড়ুন: প্রশ্নফাঁসকাণ্ডে চঞ্চল বললেন 'আমি নির্দোষ'

মিমি চক্রবর্তীতে দেখা যাবে কিনা এমন প্রশ্নে রাফির হাসিমাখা বক্তব্য, “দেখুন, আগের ছবিতে মিমির মৃত্যু দেখানো হয়নি। ফলে, এই ছবিতেও তিনি থাকবেন। থাকবেন চঞ্চল চৌধুরীও। মিমির বিষয়টিও আমাদের মাথায় আছে। দেখা যাক। ”

এদিকে, শুক্রবার নিজের ইনস্টাগ্রামে মিমি চক্রবর্তীও জানিয়েছেন ‘তুফান ২’ সিনেমার সিক্যুয়েল হতে চলেছে।

news24bd.tv/TR