রংপুরে জেলা যুবলীগের সাধারণ সভা অনুষ্ঠিত

রংপুরে জেলা যুবলীগের সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামী যুবলীগ রংপুর জেলা শাখার সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার (১৪ জুলাই) বিকাল ৩টায় নগরীর বেতপট্টিস্থ রংপুর জেলা যুবলীগের নতুন কার্যালয়ে এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সাধারণ সভায় রংপুর জেলা যুবলীগের সভাপতি লক্ষীন চন্দ্র দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মেহেদী হাসান সিদ্দিকী রনির সঞ্চালনায় বক্তব্য রাখেন রংপুর জেলা যুবলীগের সহ-সভাপতি মামুনুর রশিদ মামুন, মীর শরিফুল ইসলাম, নওসাদ আলম রাজু, কামরুজ্জামান শাহীন, মাসুদ রানা বিপ্লব, ফারুক হোসেন বাবু, আনোয়ারুল ইসলাম, রাশেদুল ইসলাম ময়না, যুগ্ম সম্পাদক শাহ মো. আশিকুর রহমান সোহেল, শেখ মাহবুব নাছির টুটুল, সাংগঠনিক সম্পাদক নাহিদ হোসেন লিটন, সাংগঠনিক সম্পাদক শামীম সর্দার, প্রচার সম্পাদক কামরুজ্জামান লিটন, শিল্প ও বাণিজ্য সম্পাদক শাহিনুর ইসলাম গাজী, সদস্য এ কে এম শাফিনুর মমতাজ সজীবসহ অন্যান্য নেতারা।

সাধারণ সভায় রংপুর জেলা যুবলীগকে এগিয়ে নিতে ও উপজেলা পর্যায়ে সংগঠনকে আরও শক্তিশালী করতে দ্রুত পদক্ষেপ নেয়াসহ বিভিন্ন উদ্যোগ নেয়ার বিষয়ে আলোচনা হয়।

এ বিষয়ে রংপুর জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান সিদ্দিকী রনি বলেন, আওয়ামী যুবলীগ সবসময় মানবিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে। কেন্দ্রীয় নির্দেশে রংপুর জেলা যুবলীগ রংপুরের মানুষে পাশে থেকে মানবিক কার্যক্রম বাস্তবায়ন করছে। এটি অব্যাহত থাকবে। সেইসঙ্গে আরও কীভাবে এই সংগঠনকে শক্তিশালী করা যায় এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা যায় সেই বিষয়ে বিস্তারিত আলোচনা হয়েছে।

এসময় তিনি রংপুর জেলা যুবলীগের সকল ভালো উদ্যোগের পাশে থাকার জন্য গণমাধ্যমের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

news24bd.tv/SHS 

এই রকম আরও টপিক