কোম্পানীগঞ্জ সীমান্তে ‘ভারতীয় খাসিয়াদের গুলিতে’ দুই বাংলাদেশি নিহত

সংগৃহীত ছবি

কোম্পানীগঞ্জ সীমান্তে ‘ভারতীয় খাসিয়াদের গুলিতে’ দুই বাংলাদেশি নিহত

অনলাইন ডেস্ক

সিলেটের কোম্পানীগঞ্জ সীমান্তে ভারতীয় খাসিয়ার গুলিতে আলী হোসেন (৩২) ও কাওসার আহমদ (৩০) নামে দুই বাংলাদেশি নিহত হয়েছেন। এ সময় আরো কয়েকজন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।  

নিহতদের মধ্যে আলী হোসেন উপজেলার উত্তর রণিখাই ইউনিয়নের কালাইরাগ গ্রামের মৃত ফজর আলীর ছেলে এবং কাওসার একই গ্রামের মৃত সুন্দর আলীর ছেলে।

রোববার (১৪ জুলাই) বিকালে উপজেলার উত্তর রণিখাই ইউনিয়নের কালাইরাগ সীমান্তের নাজিরেরগাঁও (১২৫২ নম্বর পিলার) এলাকায় এ ঘটনা ঘটে।

উত্তর রণিখাই ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সদস্য ফখরুল মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘নিহতদের লাশ নাজিরেরগাঁও কারবালারটুক সীমান্ত এলাকায় পড়ে থাকতে দেখিছি। নিহতদের বাড়িতেও আমি গিয়েছি তাঁরা সবাই শোকাহত হয়ে কান্নাকাটি করছে। ’

উপজেলার উত্তর রণিখাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফয়জুর রহমান বলেন, ভারতীয় খাসিয়ার গুলিতে আলী হোসেন ও কাওসার নামে দু’জন মারা গেছেন। আরো কয়েকজন আহত হওয়ার খবর পেয়েছি।

তাদের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে নিশ্চিত হয়েছি।

এ বিষয়ে নিশ্চিত হতে ৪৮ বিজিবির কালাইরাগ ক্যাম্পের কমান্ডারের সরকারি মোবাইলে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি। পরে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদের মোবাইলেও একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে তিনি কল রিসিভ করেননি।

তবে কোম্পানীগঞ্জ থানার সেকেন্ড অফিসার আসাদুল ইসলাম জানান, ‘সীমান্ত এলাকায় দুজন নিহত হওয়ার খবর পেয়ে আমাদের থানার অফিসার ইনচার্জ বিজিবির সঙ্গে কথা বলেছেন কিন্তু তারা ঘটনা শুনেছেন বলে জানালেও নিহতর খবর নিশ্চিত করেননি।

news24bd.tv/DHL