মধুপুরে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৪

মধুপুরে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৪

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের মধুপুরে বাস ও সিএনজিচালিত অটোরিকসার সংঘর্ষে একজন নিহত এবং চারজন গুরুতর আহত হয়েছেন। আজ সোমবার দুপুর ১২টা ৫৫ মিনিটের দিকে টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের মধুপুর উপজেলার গোলাবাড়ী (তাহের কন:) এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

ঘটনাস্থলেই নিহত হন মির্জাপুরের মৃত শুকুর আলীর ছেলে আনোয়ার হোসেন (৬৫)। আহতেরা হলেন নিহত স্ত্রী শাহনাজ বেগম (৫৫), নিহতের ভাইয়ের বউ সেলিনা (৩৩), ভাইয়ের ছেলে সিফাত (৫), জামুরিয়া গ্রামের আজগরের ছেলে আবুল কালাম (৩৫)।

তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহে প্রেরণ করা হয়।

স্থানীয়রা জানান, শেরপুর থেকে ছেড়ে আসা সিএনজি যোগে মধুপুরের দিকে যাচ্ছিলেন হতাহতেরা। অপরদিকে ঢাকা থেকে ছেড়ে আসা মহাখালী ট্রাভেলস ঢাকা বাইপেল-জামালপুর (ঢাকা মেট্ট্রো-ব-১২-১৯৪১) ধনবাড়ীর দিকে যাচ্ছিলো। পথিমধ্যে বাস ও সিএনজি মধুপুর-জামালপুর মহাসড়কের গোলাবাড়ী (তাহের কন:) এলাকায় পৌঁছালে মুখোমুখী সংঘর্ষ হয়।

এ ঘটনার প্রেক্ষিতে টাঙ্গাইল ও ধনবাড়ী মহাসড়ক স্থানীয়রা একঘণ্টা সময়ব্যাপী সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে মধুপুর থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান বলেন, নিহতের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

news24bd.tv/SHS