এমবাপ্পেকে বরণ করতে প্রস্তুত বার্নাব্যু

এমবাপ্পেকে বরণ করতে প্রস্তুত বার্নাব্যু

অনলাইন ডেস্ক

মাদ্রিদের সান্তিয়াগো বার্নাব্যু সেজেছে নবরূপে। লকার রুম থেকে শুরু করে স্টেজ। সব জায়গায় বিশেষ সাজ। তৈরি করা হয়েছে বিশেষ ক্যাটওয়াক, যার দুই পাশে থাকবে আতশবাজির ব্যবস্থা।

কারণ রিয়াল মাদ্রিদের জার্সি গায়ে বরণ করা হবে ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পেকে।

সরাসরি ফরাসি এই তারকার বরণ দেখাবো হবে স্পেনের স্থানীয় সময় দুপুর ১২টা আর বাংলাদেশ সময় বিকেল ৪টায়।

তাইতো সেরা তারকাকে বরণ করতে সমর্থকদের জন্য থাকছে নানা আয়োজন। বরণের এই আয়োজনে বিনামূল্যে স্টেডিয়ামে উপস্থিত থাকতে পারবেন দর্শকরা।

উপস্থিত থাকবেন ৮৫ হাজার ভক্ত।

এর আগে রিয়াল মাদ্রিদে ২০০৯ সালে ক্রিস্টিয়ানো রোনালদোকে বরণ করতে উপস্থিত হয়েছিলো ৮০ হাজার সমর্থক। রোনালদোকে আইডল মনে করা সেই এমবাপ্পে ভেঙে দিচ্ছেন সেই রেকর্ডও।

আভিজাত্যের সাদা পোষাকে ৯ নম্বরে জার্সি পরে ধীরপায়ে বার্নাব্যুতে প্রবেশ করবেন এমবাপ্পে। দু'পাশে আতশবাজির রঙিন আলোর আলোকছটায় আলোকিত হবে চারিপাশ। ব্যাকগ্রাউন্ডে বাজবে 'হালা মাদ্রিদ ই নাদা মাস'। এরপর হাত নেড়ে দর্শকদের অভিবাদন গ্রহণ করবেন।

দেখাবেন তার ফুটবলীয় শৈলী। তার ফুটবল শৈলীতে মুগ্ধ হওয়ার অপেক্ষায় রয়েছেন ভক্তরা। নিয়ম মেনে পূর্বের ধারাবাহিকতায় বল ছুড়ে মারবেন দর্শকদের পানে। এভাবে চলবে বেশ কিছুটা সময়।

আর এতেই অবসান হবে রিয়ালে আসার এমবাপ্পে ভক্তদের বহুল প্রতীক্ষিত অপেক্ষা মাঝে কেটেছে কত মিনিট ঘন্টা সপ্তাহ মাস বছর। হলেন আভিজাত্যের সাদা পোশাকের একজন। এবার শুধু বরণের আনুষ্ঠানিকতার পালা।

তবে রিয়ালের হয়ে মাঠে এমবাপ্পেকে দেখতে আরও অপেক্ষায় থাকতে হবে ভক্তদের। সব ঠিকঠাক থাকলে ১লা আগস্ট মার্কিন যুক্তরাষ্ট্রে প্রীতি ম্যাচে এসি মিলানের বিপক্ষে রিয়ালের জার্সিতে মাঠে নামতে পারেন বিশ্বকাপ জয়ী মহাতারকা।

news24bd.tv/SC