হিন্দি সিরিজের পর ফের বড় পর্দায় প্রসেনজিৎ

নতুন লুকে প্রসেনজিৎ

হিন্দি সিরিজের পর ফের বড় পর্দায় প্রসেনজিৎ

অনলাইন ডেস্ক

একাধিক হিন্দি সিরিজের পর ফের হিন্দি ছবিতে কাজ করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। অনন্ত অম্বানীর বিয়েতে নয়,কাজের আলোচনার জন্য সম্প্রতি মুম্বাইয়ে গিয়েছিলেন বুম্বাদা।

রবিবার (১৪ জুলাই)মুম্বাইয়ে যশ দাশগুপ্ত, নুসরত জাহানের সঙ্গে এক ফ্রেমে দেখা গিয়েছে তাঁকে। অভিনেতা তার সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন একাধিক ভিডিও।

অনন্ত আম্বানী-রাধিকা মার্চেন্টের প্রীতিভোজে গিয়েছিলেন কিনা এমন প্রশ্নের জবাবে প্রসেনজিৎ জানিয়েছেন, বিয়ের আমন্ত্রণ রক্ষার জন্য তিনি মুম্বাইতে উড়ে যাননি। কি কারণে মুম্বাইয়ে গিয়েছিলেন সে প্রশ্নের জবাবে মুখে কুলুপ এটে থাকেন এই অভিনেতা। তবে খবর মিলেছে হিন্দি সিরিজের পর সব ঠিক থাকলে আবারও হিন্দি ছবিতে তাঁর দেখা মিলবে। তারই আলোচনায় যোগ দিতে রবিবার সকালে মুম্বইয়ের বিমান ধরেন তিনি।

প্রসেনজিতের শেষ হিন্দি ছবি ছিল ২০১৬-র ‘ট্র্যাফিক’। মালয়ালম ছবির হিন্দি সংস্করণটির পরিচালক ছিলেন রাজেশ পিল্লাই। তার পর দীর্ঘ বিরতি শেষে ২০২৩-এ তিনি প্রথম হিন্দি সিরিজ় ‘জুবিলি’তে অভিনয় করেন।

তারকাখচিত নতুন হিন্দি ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে প্রসেনজিতকে। সব ঠিক থাকলে নতুন ছবির শুটিং শুরু হবে সেপ্টেম্বরে।

এসএম

news24bd.tv/ডিডি