নিয়োগ দেবে প্ল্যান ইন্টারন্যাশনাল

নিয়োগ দেবে প্ল্যান ইন্টারন্যাশনাল

অনলাইন ডেস্ক

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা প্ল্যান ইন্টারন্যাশনাল। সংস্থাটি ম্যানেজার, ভোকেশনাল স্কিলস ডেভেলপমেন্ট এক্সপার্ট পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: ম্যানেজার, ভোকেশনাল স্কিলস ডেভেলপমেন্ট এক্সপার্ট

পদসংখ্যা: ১

যোগ্যতা ও অভিজ্ঞতা: সমাজবিজ্ঞান, সমাজকর্ম, বিজনেস স্টাডিজ, নৃবিজ্ঞান, ডেভেলপমেন্ট স্টাডিজ বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

ইয়ুথ ডেভেলপমেন্টে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। স্কিলস ট্রেনিং প্রোগ্রাম/টিভেট সেক্টরে অবশ্যই কাজের অভিজ্ঞতা থাকতে হবে। টেকনিক্যাল স্কিলস ডেভেলপমেন্ট প্রকল্পে প্রজেক্ট ম্যানেজার হিসেবে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ভোকেশনাল ট্রেনিং সেন্টার অপারেশনে ব্যবস্থাপনা ও কারিগরি সহায়তা দেওয়া ক্ষেত্রে পারদর্শী হতে হবে।
পরিকল্পনা, রিপোর্ট লেখা, ডেটা অ্যানালাইসিস ও সিদ্ধান্ত গ্রহণের সক্ষমতা থাকতে হবে। ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: চার বছরের চুক্তিভিত্তিক

কর্মস্থল: বাংলাদেশের যেকোনো স্থানে

বেতন: মাসিক বেতন ১,৮৩,৮৮৩ থেকে ২,০৩,৭১২ টাকা (আলোচনা সাপেক্ষে অভিজ্ঞতার ওপর ভিত্তি করে)। এ ছাড়া জীবনবিমা ও চিকিৎসাসুবিধা আছে।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের প্ল্যান ইন্টারন্যাশনালের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে। এরপর একই লিংকের Apply Now বাটনে ক্লিক করে অনলাইনে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ৩ আগস্ট ২০২৪।

news24bd.tv/TR