ক্রিকেটারদের ক্যারিয়ার ধ্বংস করেছে বিসিবি: ইমরুল

সংগৃহীত ছবি

ক্রিকেটারদের ক্যারিয়ার ধ্বংস করেছে বিসিবি: ইমরুল

অনলাইন ডেস্ক

প্রধানমন্ত্রীর পদ থেকে শেখ হাসিনার পদত্যাগের পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডকেও (বিসিবি) নতুন করে ঢেলে সাজানোর আহ্বান জানিয়েছেন সাবেক ক্রিকেটার, কর্মকর্তাসহ সংগঠকরা। তবে বিসিবিকে আজ একদম ধুয়ে দিয়েছেন ইমরুল কায়েস। নিজের মনের ভেতরের ক্ষোভ আজ উগরে দিয়েছেন তিনি।

বিসিবি ক্রিকেটারদের ক্যারিয়ার ধ্বংস করে দিয়েছেন বলে জানিয়েছেন ইমরুল।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বাঁহাতি ব্যাটার লিখেছেন, ‘আসসালামু আলাইকুম সবাইকে। স্বাধীন বাংলাদেশে আশা করি সবাই ভালো আছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডকেও ক্ষমতার কালো থাবা থেকে মুক্ত করতে হবে। ’

বোর্ড কর্মকর্তাদের দ্বিচারিতা নিয়ে ইমরুল কায়েস লিখেছেন, ‘সম্প্রতি একটা সাক্ষাৎকার দেখলাম বোর্ড কর্মকর্তারা মুখোশ পাল্টে এখন মিথ্যা আশ্বাস দিয়ে যাচ্ছেন।

এদের কারণে ক্রিকেটের যে কী পরিমাণ ক্ষতি হয়েছে, সবাই জানেন। কত প্লেয়ারের ক্যারিয়ার যে ধ্বংস করছে তারা। শুধু তাদের পছন্দের তালিকায় না থাকার কারণে। খেলোয়াড়দের সাথে ন্যূনতম সম্মান দেখানো হয় না। ’

বর্তমান বোর্ডকে দায়িত্ব ছেড়ে দিয়ে তারুণ্যের হাতে ক্ষমতা দেওয়ার কথা জানিয়ে বাংলাদেশের হয়ে সব মিলিয়ে ১৩১ ম্যাচ খেলা ইমরুল কায়েস লিখেছেন, ‘বোর্ডের প্রতি আমার অনুরোধ, আপনারা যথেষ্ট করেছেন, দেশের ক্রিকেটকে দেওয়ার আপনাদের আর কিছু নেই। তারুণ্যের হাতে ছেড়ে দিন ক্রিকেটের ভবিষ্যৎ। তারাই এগিয়ে নিয়ে যাবে। তাদের হাত ধরেই আসবে বড় সাফল্য, যেখানে মাথা উঁচু করে থাকবে বাংলাদেশ ক্রিকেট। ইনশা আল্লাহ।

দেশের কোটি কোটি ছাত্রজনতার প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

news24bd.tv/কেআই