অক্ষয় কুমারের এমন উদ্যোগে মুগ্ধ অনুরাগীরা (ভিডিও)

অক্ষয় কুমারের এমন উদ্যোগে মুগ্ধ অনুরাগীরা (ভিডিও)

অনলাইন ডেস্ক

বলিউডে ‘খিলাড়ি’ নামে পরিচিত অক্ষয় কুমার। সম্প্রতি তার মুক্তিপ্রাপ্ত ছবিগুলি বক্স অফিসে সেভাবে সাফল্য না ফেলেও আগে একাধিক হিট ছবি উপহার দিয়েছেন। কিছু দিন আগেই এক সাক্ষাৎকারে অক্ষয় কুমার জানিয়েছিলেন নিজের কাজ কোনও ভাবেই বন্ধ করবেন না। এবার ক্যামেরার সামনে ধরা পড়ল তার এক অন্য রূপ।

যা দেখে আবেগে ভাসছেন অভিনেতার অনুরাগীরা।

সম্প্রতি সামাজিক মাধ্যমে অক্ষয় কুমারের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, মুখে বাঁধা সাদা রুমাল। মাথায় টুপি।

হাতে খাবারের থালা। এক ঝলকে দেখে বোঝার উপায় নেই, তিনি অক্ষয় কুমার। নিজের বাড়িতেই একটি খাওয়াদাওয়ার আয়োজন করেছেন অক্ষয়। এই খাওয়াদাওয়ার আয়োজন সমাজের পিছিয়ে পড়া মানুষের জন্য, যাঁদের মাথার উপর নেই ছাদটুকু। জীবন কাটে রাস্তাতেই। তাঁদের জন্যই বাড়িতে রান্না করা খাবারের আয়োজন করেছেন খিলাড়ি কুমার। নিজেই বাড়িতে আগত মানুষের হাতে খাবারের থালা তুলে দিয়েছেন অক্ষয়।

তবে বোঝাই যাচ্ছে, অক্ষয়ের অজান্তেই এই দৃশ্য কেউ ক্যামেরাবন্দি করেছেন। অভিনেতার এই ভিডিও দেখে সামাজিক মাধ্যমে বাহবা দিয়েছেন তার অনুরাগীরা।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তর ছবি ‘সরফিরা’। সেই ছবি বক্স অফিসে সেভাবে সফল নয়। তবে এখন আসন্ন ছবি ‘খেল খেল মে’-র প্রচার নিয়ে ব্যস্ত অক্ষয়। আগামী ১৫ অগস্ট এই ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

‘খেল খেল মে’ ছবিতে অক্ষয়ের সঙ্গে রয়েছে তাপসী পন্নু, বাণী কপূর, ফরদিন খান, অ্যামি ভির্ক, প্রজ্ঞা জয়সওয়াল, আদিত্য শীল প্রমুখ।

ভিডিওটি দেখুন এখানে।

news24bd.tv/TR  

এই রকম আরও টপিক