পর্দায় আমি চুম্বন করলেই কেমন আলোচনা হবে জানি: ঐশ্বরিয়া

পর্দায় আমি চুম্বন করলেই কেমন আলোচনা হবে জানি: ঐশ্বরিয়া

অনলাইন ডেস্ক

বলিউডের সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। তাঁর আরেক পরিচয় তিনি 'বচ্চন' পরিবারের পুত্রবধূ। পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা কি অভিনেতাদের কাছে খুব সহজ? এই বিষয়ে ঐশ্বরিয়া রাই বচ্চনকে একটি সাক্ষাৎকারে প্রশ্ন করা হয়েছিল। সেই সময় তাঁর ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিটি মুক্তি পেয়েছিল।

ছবিতে রণবীর কাপুরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছিলেন তিনি। সেই প্রসঙ্গেই তাঁকে ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে প্রশ্ন করা হয়।

ঐশ্বরিয়া বলেছিলেন, “আমি ঠিক করেছিলাম, অন্য কেউ আমার ভবিষ্যৎ নির্ধারণ করবে না, সেই জন্যই ‘প্রাইড অ্যান্ড প্রেজুডিস’-এ কাজ করতে পেরেছি। চিত্রনাট্যে একটি চুম্বনদৃশ্য ছিল।

তবে পরিচালককে আমি বলেছিলাম, এটা তেমন গুরুত্বপূর্ণ নয়। আমরা চুম্বনদৃশ্য বাদ দিতে পারি। সেই একই সময়েই ‘শব্দ’ ছবিতে অভিনয় করি। নারী পরিচালক ছিলেন। ছবিতে চুম্বনদৃশ্য ছিল না। তবে ঘনিষ্ঠ দৃশ্য ছিল। পরে আমরা হাসাহাসি করেছিলাম। একটা দূরত্ব বজায় রেখে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে আমার সমস্যা নেই। কিন্তু জানি, পর্দায় আমি চুম্বন করলে সেটা নিয়ে কতটা আলোচনা হবে। ”

আরও পড়ুন: বিচ্ছেদ গুঞ্জনের মাঝেই অভিষেককে প্রশ্ন, কোথায় ঐশ্বরিয়া?

‘ধুম ২’ ছবিতে হৃতিক রোশনের সঙ্গে চুম্বনদৃশ্য় ছিল ঐশ্বরিয়ার। সেই চুম্বনদৃশ্য নিয়ে আলোড়ন পড়েছিল। তবে সেই দৃশ্য চিত্রনাট্যের প্রয়োজনেই রাখা হয়েছে বলে মনে করেন ঐশ্বরিয়া।

উল্লেখ্য, বি-টাউনে বহু দিন ধরে জল্পনা, ভাঙন ধরেছে ঐশ্বরিয়া ও অভিষেক বচ্চনের সম্পর্কে। তবে এই নিয়ে এখনও মুখে কুলুপ তারকা দম্পতির। যদিও অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়েতে এই জল্পনা বাড়িয়ে দিয়েছেন তাঁরাই। গোটা পরিবার নিয়ে বিয়ের আসরে প্রবেশ করেছিলেন অভিষেক। অন্য দিকে, মেয়ে আরাধ্যাকে নিয়ে পরে বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ঐশ্বরিয়া।

news24bd.tv/TR