সারার জন্মদিনে কারিনার শুভেচ্ছা বার্তা 

সারার জন্মদিনে কারিনার শুভেচ্ছা বার্তা 

অনলাইন ডেস্ক

বলিউডের সাইফকন্যা এবং অভিনেত্রী সারা আলি খানের জন্মদিন আজ সোমবার (১২ আগস্ট)। ২৯ পা দিলেন জনপ্রিয় এই অভিনেত্রী। জন্মদিন উপলক্ষে পরিবার ও বন্ধুদের পক্ষ থেকে একের পর এক শুভেচ্ছা বার্তা পেয়ে চলেছেন সারা। শুভেচ্ছা জানালেন মা কারিনা কাপুর খানও 

কারিনার সঙ্গে (সৎ মা) সারার সম্পর্ক প্রকাশ্যে বেশ ভালই।

দুই পরিবারের মধ্যে যোগাযোগও রয়েছে। বিভিন্ন অনুষ্ঠানে তাদের একসঙ্গে দেখা যায়। জন্মদিন আসতেই মেয়ে সারাকে শুভেচ্ছা জানাতে ভোলেন নি  তিনি। এমনকী সাইফের সঙ্গে সারার মিষ্টি ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী।

জন্মদিনে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে কারিনা লিখেছেন, 'শুভ জন্মদিন প্রিয় সারা'। সঙ্গে হার্ট ইমোজি দিয়ে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন কারিনা। দুটো মজার ছবিও পোস্ট করেছেন তিনি। একটি ছবিতে দেখা গিয়েছে, সারার সঙ্গে সাইফ। দুজন একে অপরের বিপরীতে দাঁড়িয়ে আছে। সাদা কালো ছবিতে ক্যামেরার দিকে ভ্রু কুচকে তাকিয়ে আছে সারা।

অপর একটি ছবিতে একদিকে দেখা গিয়েছে সারার ছোটবেলার ছবি, অন্যদিকে সারার এখনকার ছবি। সারার ছোটবেলার কিউট ছবির পাশেই রয়েছে তার এখনকার ছবি। গোলাপী রঙের ড্রেসে নজর কেড়েছে সারা। এটা দেখে অনুরাগীরা ভালবাসায় ভরিয়ে দিয়েছেন কারিনাকে।

উল্লেখ্য, সাইফ আলী খান ও তার প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের মেয়ে হল সারা আলি খান। তার এক ভাই (ইব্রাহিম আলী খান) ও আছে।

২০১৮ সালে প্রথম 'কেদারনাথ' ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিল সারা। তারপর থেকে সাইফকন্যা বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতেছেন। যেমন- 'আতরঙ্গি রে', 'লাভ আজ কাল' ইত্যাদি। তাঁকে আগামী অনুরাগ বসুর 'মেট্রো ইন ডিনো'তে দেখা যাবে। এই ছবিটিতে আদিত্য রায় কাপুর, ফাতিমা সানা শেখ, আলী ফজল, নীনা গুপ্তা, কঙ্কনা সেনশর্মা, পঙ্কজ ত্রিপাঠি এবং আরও অনেকেই অভিনয়ে দেখা যাবে। ছবিটি চলতি বছরই মুক্তি পেতে চলেছে।

news24bd.tv/TR