ওজন কমাচ্ছেন শাহরুখ 

সংগৃহীত ছবি

ওজন কমাচ্ছেন শাহরুখ 

অনলাইন ডেস্ক

লাইফ টাইম অ্যাচিভমেন্টের জন্য ১০ আগস্ট পার্দো আলা ক্যারিয়েরা অ্যাওয়ার্ড পান শাহরুখ খান। সেখানেই এক সাক্ষাৎকারে আসন্ন কাজ নিয়ে আলোচনা করেন তিনি।  

বর্তমানে আসন্ন সিনেমা ‘কিং’ নিয়ে ব্যস্ত শাহরুখ। সুজয় ঘোষ পরিচালিত এই সিনেমায় দেখা যাবে বলিউড বাদশাহকে।

এই সিনেমার প্রস্তুতি বিষয়ে সাক্ষাৎকারে কথা বলেছেন শাহরুখ।  

‘কিং’ নিয়ে বেশ আশাবাদী শাহরুখ। বলি তারকার কথায়, “বিশেষ ধরনের কিছু সিনেমা রয়েছে যেগুলোতে আমি অভিনয় করতে পছন্দ করি। হতে পারে বয়সের কারণে কিছু বাধার সম্মখীন হতে হয়।

তবে আমি নতুন ধরনের চরিত্রে কাজ করতে পছন্দ করি। গত ছয়-সাত বছর ধরে আমি এই ধরনের সিনেমার (কিং) কথা ভাবছিলাম এবং সুজয়কে বলেছিলাম। ও আমাদের প্রযোজনা সংস্থার জন্য কিছু সিনেমা তৈরি করেছে। ওই বলল, একটি বিশেষ বিষয়ের সিনেমা রয়েছে। ” 

নতুন সিনেমায় অভিনয়ের জন্য ওজন কমাতে হবে কিং খানকে। তিনি বলেন, “আমি ‘কিং’ ছবিতে অভিনয় করছি। শীঘ্রই এই ছবির কাজ শুরু করতে হবে আমাকে। সে জন্য আমাকে একটু ওজনও কমাতে হবে। এ জন্য শরীরচর্চাও করতে হবে। ” 

সিনেমা শেষ করতে অনেক সময় নেন শাহরুখ খান। অভিনেতা জানান, তিনি সিনেমার পরিচালকের সঙ্গে অনেকটা সময় কাটাতে পছন্দ করেন। তাই একটি সিনেমার কাজ শেষ করতে অনেকটা সময় লাগে।
    
শাহরুখ বাদেও এই সিনেমায় দেখা যাবে তাঁর মেয়ে সুহানা খানকেও। এটিই বড় পর্দায় সুহানার প্রথম সিনেমা। এর আগে ওটিটি-র ছবি ‘আর্চিজ়’-এ অভিনয় করেছেন তিনি। এছাড়াও ‘কিং’ সিনেমায় মূল খলনায়কের চরিত্রে দেখা যাবে অভিষেক বচ্চনকে। সূত্রঃ আনন্দবাজার

news24bd.tv/এসএম

এই রকম আরও টপিক