তিন খান-কে নিয়ে সিনেমা বানাতে চান কঙ্গনা, নেপথ্যে কী কারণ? 

তিন খান-কে নিয়ে সিনেমা বানাতে চান কঙ্গনা, নেপথ্যে কী কারণ? 

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী ও বিজেপি সংসদ সদস্য কঙ্গনা রানাউত অভিনীত ‘এমার্জেন্সি’র ট্রেলার প্রকাশ পেয়েছে। বুধবার সিনেমাটির ট্রলার প্রকাশের অনুষ্ঠানে বলিউড ইন্ডাস্ট্রির তিন ‘খান’- শাহরুখ খান, সালমান খান এবং আমির খানকে নিয়ে সিনেমা প্রযোজনা এবং পরিচালনা করার ইচ্ছাপ্রকাশ করেছেন কঙ্গনা। এই তিন খান-কে নিয়ে সিনেমা বানানোর নেপথ্যে কোন ভাবনা অভিনেত্রীর?

অভিনেত্রী কঙ্গনা রানাউত বলেন, ‘‘আমি তিন জনকে নিয়ে ছবি প্রযোজনা এবং পরিচালনা করতে চাই। তাঁদের তিন জনের প্রতিভাকে সুন্দরভাবে পর্দায় তুলে ধরতে চাই।

’’

তিন জনকে নিয়ে ছবির তৈরির নেপথ্যে তাঁর ভাবনার কথা স্পষ্ট করেছেন কঙ্গনা। তিনি বলেন, ‘‘তাঁদের দৌলতে ইন্ডাস্ট্রিতে মুনাফা আসে। তাঁদের প্রতি আমাদের কৃতজ্ঞ থাকা উচিত। ’’

একই সঙ্গে পরিচালনা প্রসঙ্গে কঙ্গনা তাঁর আক্ষেপের কথাও জানান।

তিনি বলেন, ‘‘আরও একজন রয়েছেন। ইরফান খানও আমার অত্যন্ত প্রিয়। তাঁকে পরিচালনা করতে না পারার জন্য আক্ষেপ রয়েছে। ’’

শাহরুখ এবং সালমান এখনও পর্যন্ত ‘কর্ণ অর্জুন’ এবং ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমায় জুটি বেঁধেছেন। অন্যদিকে, ‘আন্দাজ আপনা আপনা’ সিনেমাতে সালমান এবং আমির জুটি বেঁধেছিলেন। একে অপরের ছবিতে ক্যামিয়ো ভূমিকায় থাকলেও, এখনও পর্যন্ত তিন ‘খান’কে একসঙ্গে কোনও সিনেমায় দেখা যায়নি।

এদিকে ‘এমার্জেন্সি’ সিনেমায় দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। চলতি বছরে লোকসভা নির্বাচনে হিমাচল প্রদেশের মন্ডী থেকে জিতে সংসদ সদস্য হওয়ার পর এই প্রথম কঙ্গনার কোনও সিনেমা মুক্তি পাচ্ছে তাঁর।

news24bd.tv/TR