পুরোনো মন্তব্য নিয়ে ট্রলের শিকার নুসরাত ফারিয়া  

পুরোনো মন্তব্য নিয়ে ট্রলের শিকার নুসরাত ফারিয়া  

অনলাইন ডেস্ক

ছাত্র জনতার আন্দোলনের মুখে গত ৫ আগস্ট পদত্যাগ করে দেশ ছেড়েছেন সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার পতনের পর ঢাকাই সিনেমার অভিনেত্রী নুসরাত ফারিয়াকে নেট দুনিয়ায় চলছে কড়া সমালোচনা ও ট্রল।

শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত সিনেমা ‘মুজিব : একটি জাতির রূপকার’-এ শেখ হাসিনার চরিত্রে অভিনয় অভিনয় করেছিলেন নুসরাত ফারিয়া। সেসময় সিনেমাটির প্রচারণায় এই অভিনেত্রী বলেছিলেন, তিনি শেখ হাসিনাকে মনে প্রাণে ধারণ করেন।

শেখ হাসিনার মতো হতে চান।  

নুসরাত ফারিয়া আরও বলেছিলেন, ‘আমাদের প্রত্যেকটা বাঙালি মেয়ের মধ্যে একটা করে হাসিনা রয়েছে’। শেখ হাসিনার চরিত্রে অভিনয়ের পর জীবনে আর কখনো অভিনয় না করলেও তার আফসোস থাকবে না বলেও জানিয়েছিলেন।

শেখ হাসিনার পতনের পর ফারিয়ার পুরনো সেই মন্তব্যগুলো নিয়ে সামাজিক মাধ্যমগুলোতে বেশ তোপের মুখে পড়েছেন তিনি।

রীতিমতো নেটিজেনদের কড়া মন্তব্যের ঝড় বইছে নেটদুনিয়ায়। একজন লিখেছেন, শেখ হাসিনার স্বৈরশাসন দেখার পরও তার মতো হতে চান ফারিয়া। অর্থাৎ, তিনিও স্বৈরতন্ত্রের সমর্থক। সারা দেশে গত একমাসে যে গণহত্যা চালিয়েছে শেখ হাসিনা, এর বিরুদ্ধে কোনো প্রতিবাদ তো দূরের কথা, কখনও একটা কথাও বলেননি তিনি।

আরেকজন লেখেন, বাংলাদেশের এমন কঠিন পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় যেসব গ্ল্যামারস ছবি পোস্ট করছেন তিনি, তাতে বোঝাতে চাচ্ছেন― দেশ যেমনই থাকুক না কেন, তাতে কিছুই যায় আসে না ফারিয়ার।

যদিও এসব ট্রলের মুখে এখনো পর্যন্ত কোনো কথা বলেননি নুসরাত ফারিয়া।

news24bd.tv/TR  

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর