সাকিবের নামে মামলা, যা বলছেন সতীর্থ মুমিনুল

সাকিবের নামে মামলা, যা বলছেন সতীর্থ মুমিনুল

অনলাইন ডেস্ক

পোশাককর্মী মো. রুবেলকে হত্যার নির্দেশদাতা হিসেবে রাজধানীর আদাবর থানায় দায়ের করা হত্যা মামলায় আসামি করা হয়েছে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার এবং আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য সাকিব আল হাসানের নামে। মামলার বিষয়ে সাকিব এখনো মুখ না খুললেও কথা বলেছেন তারই সতীর্থ মুমিনুল হক।

আজ রোববার (২৫ আগস্ট) পাকিস্তানের বিপক্ষে রাওয়ালপিন্ডিতে ঐতিহাসিক টেস্ট জয়ের পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ প্রসঙ্গে একটি পোস্ট দেন টেস্ট দলের সাবেক অধিনায়ক মুমিনুল। বলাই বাহুল্য, বর্তমানে এ টেস্ট সিরিজের সুবাদে পাকিস্তানে আছেন ক্রিকেটাররা।

 

ওই পোস্টে মুমিনুল লেখেন, ‘প্রায় ১৮ বছর ধরে দেশের ক্রিকেটে প্রতিনিধিত্ব করছেন সাকিব আল হাসান। দেশের ক্রিকেটে তার হাত ধরে এসেছে কত জয়! সেই মানুষটা এখন মিথ্যা মামলার আসামি! গার্মেন্টসকর্মী হত্যা মামলায় দায়ে অভিযুক্ত সাকিব ভাই তখন কানাডায় খেলছিলেন। দেশেও ছিলেন না লম্বা সময়। সাকিব ভাইয়ের নামে এমন মামলা অপ্রত্যাশিত।

এমন ঘটনা দেশের ক্রিকেটের ভাবমূর্তি নষ্ট করতে পারে। যে ছাত্র-জনতার রক্তে নতুন বাংলাদেশ দেখলাম, সেই বাংলাদেশে প্রশ্নবিদ্ধ মামলা করে হয়রানি অপ্রত্যাশিত। আমরা চাই নতুন বাংলাদেশে সবাই ন্যায়বিচার পাবে। ক্রিকেটার সাকিব আল হাসানের প্রতি সব সময়ই সমর্থন ছিল, আছে এবং থাকবে। সংকট কাটিয়ে নিশ্চয়ই ভক্তদের ভালোবাসায় আগের মতোই সিক্ত হবে সাকিব ভাই। ’

পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্ট জয়ের পর ফেসবুকে আরেকটি স্ট্যাটাস দেন মুমিনুল। সেখানে সাকিব প্রসঙ্গে তিনি লিখেছেন, ‘সাকিব ভাই সব সময়ই দলের সবার জন্য অনুপ্রেরণা। দলের প্রয়োজনে বরাবরই জ্বলে ওঠেন তিনি; ইতিহাস গড়ার ম্যাচে সাকিব ভাইয়ের স্পেলও ছিল সমান কার্যকরী। আপনার সার্ভিস আরও লম্বা সময় বাংলাদেশ দল পাবে, সেটাই প্রত্যাশা। আপনার ভালো-খারাপ সব সময়ই পাশে আছি সবাই। ’

news24bd.tv/SHS