কনসার্ট ফর নিউ বাংলাদেশ: এক মঞ্চে গাইবেন জেমস ও হাসান

কনসার্ট ফর নিউ বাংলাদেশ: এক মঞ্চে গাইবেন জেমস ও হাসান

অনলাইন ডেস্ক

যুক্তরাজ্যে প্রথমবারের মতো একই মঞ্চে গাইবেন বাংলাদেশের দুই কিংবদন্তী ব্যান্ড শিল্পী জেমস ও হাসান। বাংলাদেশে বন্যার্তদের সাহায্যার্থে ‘কনসার্ট ফর নিউ বাংলাদেশ’এ গাইবেন এই দুই তারকা।

আগামী ২২শে সেপ্টেম্বর লন্ডনের রয়্যাল রিজেন্সিতে অনুষ্ঠিত হবে ‘কনসার্ট ফর নিউ বাংলাদেশ’। এই কনসার্টের আয়োজন করছে, ইউরোপ ও যুক্তরাজ্যের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আইঅন টিভি।

কনসার্ট সম্পর্কে আইঅন টিভির সিইও আতাউল্যাহ ফারুক জানান, শুধু যুক্তরাজ্য নয়, ইউরোপেও এই প্রথমবারের মতো একই মঞ্চে গাইবেন হাসান ও জেমস। আমরা বাংলাদেশে বন্যার্তদের সাহায্যার্থে এই কনসার্টের আয়োজন করেছি। মূলত, বাংলাদেশে স্বাধীনতা যুদ্ধের সময় নিউ ইয়র্ক সিটির ম্যাডিসন স্কোয়ার গার্ডেনে জর্জ হ্যারিসনের সেই ঐতিহাসিক ‘কনসার্ট ফর বাংলাদেশ’ অনুসরণে এই আয়োজন। এবার আমরা লন্ডনে করছি ‘কনসার্ট ফর নিউ বাংলাদেশ’।

এই আয়োজন আমাদের নতুন বাংলাদেশের জন্য।

তিনি আরও বলেন, সাম্প্রতিক বন্যায় দেশের ১১টি জেলায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এখন পর্যন্ত ৭১ জনের মৃত্যু এবং ৫০ লাখের বেশি মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছেন। এই সংকটকালীন সময়ে প্রবাসে থেকে দেশের মানুষের পাশে দাঁড়ানোর জন্য কনসার্টটি করা হচ্ছে। কনসার্টের মাধ্যমে ফান্ড রাইজিং করে তা পৌঁছে দেয়া হবে দেশের দুর্গত এলাকাগুলোতে। ‘কনসার্ট ফর বাংলাদেশ’ আয়োজনে সার্বিক সহায়তা করছে লন্ডনস্থ বাংলাদেশ দূতাবাস।

news24bd.tv/JP