ক্রিকেটারদের সঙ্গে কুশল বিনিময়ের করে কী জানালেন প্রধান উপদেষ্টা?

ক্রিকেটারদের সঙ্গে কুশল বিনিময়ের করে কী জানালেন প্রধান উপদেষ্টা?

অনলাইন ডেস্ক

পাকিস্তানের মাটিতে তাদের হারিয়ে ঐতিহাসিক টেস্ট জয় করেছে টাইগাররা। এই টেস্ট সিরিজ জয়ের সময়ই পরপরই বাংলাদেশের ক্রিকেটারদের অভিনন্দন জানিয়েছিলেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস।

তিনি সেসময় জানিয়েছিলেন নাজমুল হোসেন শান্ত-মুশফিকুর রহিমরা দেশে ফিরলে তাদের সংবর্ধনাও দেয়া হবে। আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে নিজের বাসভবন যমুনায় টাইগারদের সেই সংবর্ধনাই দিয়েছেন প্রধান উপদেষ্টা।

এসময় ক্রিকেটারদের সঙ্গে সাক্ষাৎ করার জন্য মুখিয়ে ছিলেন বলে জানান ড. মুহাম্মদ ইউনূস। প্রধান উপদেষ্টা বলেছেন, ‘জয়ের পরেই অধিনায়কের সঙ্গে কথা বলেছিলাম। তবে তোমাদের সঙ্গে ব্যক্তিগতভাবে সাক্ষাৎ করার জন্য মুখিয়ে ছিলাম। দেশের পক্ষ থেকে তোমাদের আবারও অভিনন্দন।

এইদিন প্রধান উপদেষ্টার সঙ্গে দেখা করতে পেরে প্রত্যেক ক্রিকেটারই খুশি বলে জানিয়েছেন দলের অধিনায়ক নাজমুল হাসান শান্ত।
এসময় বাংলাদেশের অধিনায়ক বলেছেন, ‘এখানে (যমুনা) আসতে পেরে প্রত্যেক খেলোয়াড় খুশি। এটি সত্যি আমাদের অনুপ্রেরণা জোগাবে। ’

যদিও সাকিব আল হাসান দেশে না ফেরায় টেস্ট সিরিজ জয়ের অন্যান্য সব খেলোয়াড়রা আজ প্রধান উপদেষ্টার বাসভবন যমুনায় উপস্থিত ছিলেন। সিরিজের ট্রফি হাতে প্রধান উপদেষ্টা ইউনূসের সঙ্গে ফটোসেশনও করেছেন তারা।

উল্লেখ্য, এইদিন যমুনায় প্রধান উপদেষ্টা ও খেলোয়াড়দের পাশাপাশি আরও উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া, বিসিবির সভাপতি ফারুক আহমেদ, পরিচালক নাজমুল আবেদিন ফাহিম ও প্রধান নির্বাহী কর্মকর্তা নাজিম উদ্দিন চৌধুরি।

news24bd.tv/SC