কারিনা নয়, কন্যাকে বড় করার ক্ষেত্রে ঐশ্বরিয়াকে মেনে চলবেন দীপিকা!

কারিনা নয়, কন্যাকে বড় করার ক্ষেত্রে ঐশ্বরিয়াকে মেনে চলবেন দীপিকা!

অনলাইন ডেস্ক

সদ্য মা হয়েছেন বলিউড দীপিকা পাড়ুকোন। রোববার (৮ সেপ্টেম্বর) ভারতের দক্ষিণ মুম্বাইয়ে এইচ এন রিলায়েন্স হাসপাতালে এক কন্যা সন্তানের জন্ম দেন এই অভিনেত্রী। বৃহস্পতিবার হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন তিনি। এবার পালা সন্তানকে একটু একটু করে বড় করে তোলার।

তবে এই বিষয়ে কারিনা কাপুর খানের পথ অনুসরণ করছেন না দীপিকা। বরং দীপিকা বেছে নিয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চনের পথ।

কারিনার প্রথম সন্তান তৈমুর আলি খান জন্মের পর থেকেই সে চর্চায়। সে ক্রমশ খ্যাতনামী হয়ে উঠেছে।

ছবিশিকারিরা তৈমুরের এক ঝলক ক্যামেরাবন্দি করার জন্য মুখিয়ে থাকতেন। তৈমুরের সঙ্গেই দেখা যেত তাঁর ন্যানি ললিতা ডিসিলভাকে। এই ললিতার লালনপালনেই আবার বড় হয়েছেন অনন্ত আম্বানী। কিন্তু দীপিকা নিজের সন্তানের জন্য কোনও ন্যানির সহায়তা নিতে চান না বলে সূত্রের খবর। অভিনেত্রী নাকি ঐশ্বর্যার মতো নিজে হাতে সন্তানকে বড় করে তুলতে চান।

আরও একটি সিদ্ধান্ত নিয়েছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ। প্রচারের আলো, ক্যামেরা ইত্যাদি থেকে মেয়েকে দূরে রাখবেন তারকা দম্পতি। সঠিক সময়ে সকলের সঙ্গে তাঁরা মেয়েকে পরিচয় করাবেন।

এই একই পথে হেঁটেছিলেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। ক্যামেরা থেকে দূরে রেখেছিলেন রাহাকে। নিজেরা যখন সঠিক মনে করেছেন তখনই মেয়েকে প্রকাশ্যে এনেছেন তাঁরা।

প্রসঙ্গত, চলতি বছর গোড়ার দিকে দীপিকা ও রণবীর ঘোষণা করেছিলেন, তাঁদের সংসারে আসতে চলেছে নতুন সদস্য। দীপিকার স্ফীতোদর প্রকাশ্যে আসার পর থেকেই জল্পনা শুরু হয়েছিল-কন্যা হবে না কি পুত্র! অবশেষে তাঁদের ঘরে এলো ফুটফুটে এক কন্যা সন্তান।  

news24bd.tv/TR    

এই রকম আরও টপিক