মেসির দুর্দান্ত প্রত্যাবর্তন

মেসির দুর্দান্ত প্রত্যাবর্তন

অনলাইন ডেস্ক

কোপা আমেরিকার ফাইনালে কলম্বিয়ার বিপক্ষে চোট নিয়ে মাঠ ছেড়েছিলেন লিওনেল মেসি। আর্জেন্টাইন অধিনায়ক এরপর থেকেই ছিলেন মাঠের বাইরে। প্রায় দুই মাস পর মাঠে ফেরাটা মেসি রাঙিয়েছেন নিজের মতো করেই। ক্লাব দলকে জিতিয়েছেন প্রায় একক কৃতিত্বে।

আজ রোববার (১৫ সেপ্টেম্বর) মেজর লিগ সকারে (এমএলএস) ফিলাডেলফিয়াকে ১-৩ গোলে হারিয়েছে ইন্টার মায়ামি। জোড়া গোল করেছেন মেসি। দলের অপর গোলটিও বানিয়ে দিয়েছেন এই মহাতারকা।

মেসির ফেরার ম্যাচে শুরুতেই গোল হজম করে মায়ামি।

মিকাইল উহরে দ্বিতীয় মিনিটেই এগিয়ে দেয় অতিথিদের। এরপরের গল্পটা শুধুই মেসির। চার মিনিটের মধ্যে জোড়া গোল করে মায়ামি এগিয়ে দেন তিনি। ২৬তম মিনিটে লুইস সুয়ারেজের পাস থেকে বাঁ পায়ের শটে গোল করেন মায়ামি অধিনায়ক। চার মিনিটের মাথায় জর্দি আলবার পাস সুয়ারেজের ডামিতে চলে যায় মেসির কাছে। এবারও গোল করতে ব্যর্থ হয়নি এই প্লেমেকার।

বিরতির আগেই ব্যবধান দ্বিগুণ করে মায়ামি। মেসির পাস থেকে ডি বক্সের বাইরে থেকে গোল করেন সুয়ারেজ। তবে গোলটি বাতিল হলে ২-১ গোলের লিড নিয়েই বিরতিতে যায় মায়ামি।

স্বাগতিকরা শেষ গোলটি পায় ওই মেসি-সুয়ারেজ যুগলবন্দিতেই। ইনজুরি সময়ে মেসির পাস ধরে দারুণ এক শটে মায়ামির জয় নিশ্চিত করেন সদ্য উরুগুয়ে দল থেকে অবসর নেওয়া সুয়ারেজ।

এ জয়ে এমএলএসের ইস্টার্ন কনফারেন্সের পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরও পোক্ত করলো মায়ামি। ২৮ ম্যাচ শেষে ৬২ পয়েন্ট দলটির ঝুলিতে। সিনসিনাটি ১০ পয়েন্ট কম নিয়ে আছে দুইয়ে।

news24bd.tv/SHS