বগুড়ায় শহীদ ছাত্র-জনতার পরিবারের পাশে তারেক রহমান

বগুড়ায় শহীদ ছাত্র-জনতার পরিবারের পাশে তারেক রহমান

নিজস্ব প্রতিবেদক

বৈষম্যবিরোধী ছাত্র-জনতার গণআন্দোলনে নিহত শহীদ পরিবারের পাশে দাঁড়িয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। আজ সোমবার দুপুরে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার গণআন্দোলনে নিহত শহীদ রিক্সা চালক কমরউদ্দিন খান, শিক্ষার্থী শহীদ শাকিল হাসান মানিক, শ্রমিকদল নেতা শহীদ মোঃ জিল্লুর রহমান-সহ অন্যান্য শহীদ পরিবারের (বগুড়া) পরিবারের সাথে সাক্ষাৎ করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ‘আমরা বিএনপি পরিবার’-এর প্রধান পৃষ্ঠপোষক তারেক রহমানের পক্ষ থেকে সহমর্মিতা জানিয়েছে একটি প্রতিনিধি দল।  

প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন, বিএনপি’র সিনিয়র যুগ্ম-মহাসচিব ও ‘আমরা বিএনপি পরিবার’-এর প্রধান উপদেষ্টা অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, বিএনপি’র কোষাধ্যক্ষ ও 'আমরা বিএনপি পরিবার'-এর উপদেষ্টা এম রশিদুজ্জামান মিল্লাত, ‘আমরা বিএনপি পরিবার’-এর উপদেষ্টা ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল, ‘আমরা বিএনপি পরিবার’-এর আহবায়ক সিনিয়র সাংবাদিক আতিকুর রহমান রুমন।

এসময় আরও উপস্থিত ছিলেন, বিএনপি চেয়াপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া জেলা বিএনপি’র সভাপতি রেজাউল করিম বাদশা, গাবতলী উপজেলা বিএনপি নেতা জাকির হোসেন ও স্থানীয় বিএনপি’র অন্যান্য নেতৃবৃন্দ।

news24bd.tv/TR