এবার ট্রাম্পকে নিয়ে গুরুতর অভিযোগ কমলার

ডোনাল্ড ট্রাম্প ও কমলা হ্যারিস

এবার ট্রাম্পকে নিয়ে গুরুতর অভিযোগ কমলার

অনলাইন ডেস্ক

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট এবং রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে এবার আরেকটি গুরুতর অভিযোগ এনেছেন দেশটির ভাইস প্রেসিডেন্ট এবং ডেমোক্র্যাটিক পার্টির প্রার্থী কমলা হ্যারিস। কমলা বলেছেন, যুক্তরাষ্ট্রের মধ্যবিত্ত শ্রেণিকে নিয়ে রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের কোনো চিন্তা নেই।

এসময় কমলা বলেছেন, ‘ট্রাম্প বিদেশ থেকে পণ্য আমদানির ওপর পুনরায় বড় ধরনের শুল্ক আরোপ করার পরিকল্পনা করেছেন। এতে যুক্তরাষ্ট্রের মধ্যবিত্ত শ্রেণির পকেটে টান পড়বে।

’ তিনি বলেন, ডোনাল্ড ট্রাম্পের জন্য আমাদের অর্থনীতি তখনই ভালো, যখন সেটি উঁচুতলার মানুষের জন্য ভালো। দেশের অর্থনীতি যারা গড়ে তোলেন, যারা সেটিকে ধারণ করেন, যারা জীবনযুদ্ধ করে যাচ্ছেন, তাদের নিয়ে তার (ট্রাম্প) কোনো চিন্তা নেই।

এসময় কমলা সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে যুক্তরাষ্ট্রের অর্থনৈতিক ক্ষেত্রে একজন ব্যর্থ নেতা বলেও দাবি করেন। ট্রাম্পকে শুধু ধনকুবেরদের বন্ধু বলে উল্লেখ করেন তিনি।

বুধবার যুক্তরাষ্ট্রের অর্থনৈতিক অবস্থা নিয়ে একটি বক্তৃতায় এবং পরে এক সাক্ষাৎকারে কমলা এসব কথা বলেন।

উল্লেখ্য, আগামী ৫ নভেম্বর যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচনের ভোট অনুষ্ঠিত হবে। শেষ সময়ের নির্বাচনী প্রচারণায় দুই প্রার্থী ভোটারদের সামনে গুরুত্বপূর্ণ নানা বিষয়ে নিজেদের পরিকল্পনা তুলে ধরছেন। বুধবার অর্থনৈতিক অবস্থা নিয়ে একটি বক্তৃতায় এবং পরে টেলিভিশন নেটওয়ার্ক এমএসএনবিসিকে দেওয়া এক সাক্ষাৎকারে কমলা ট্রাম্পের অর্থনৈতিক ভাবনা নিয়ে কড়া সমালোচনা করেন। (সূত্র: সিএনএন)

news24bd.tv/SC