ময়মনসিংহে শহীদ সাগরের পরিবারের পাশে তারেক রহমান

তারেক রহমান

ময়মনসিংহে শহীদ সাগরের পরিবারের পাশে তারেক রহমান

অনলাইন ডেস্ক

ছাত্র-জনতার গণআন্দোলন চলাকালে আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে নিহত ময়মনসিংহের শহীদ সাগরের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করেছে ‘আমরা বিএনপি পরিবার’-এর প্রতিনিধি দল। শহীদ সাগর গত ১৯ জুলাই পুলিশের গুলিতে মারা যায়। শুক্রবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ‘আমরা বিএনপি পরিবার’-এর প্রধান পৃষ্ঠপোষক তারেক রহমানের পক্ষ থেকে দলের জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান শহীদ সাগরের পরিবারের প্রতি সহমর্মিতার বার্তা পৌঁছে দেন।

এসময় উপস্থিত ছিলেন ‘আমরা বিএনপি পরিবার’-এর উপদেষ্টা ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল, আলমগীর কবীর ও সেলের আহবায়ক আতিকুর রহমান রুমন, সদস্য মাসুদ রানা লিটন ও শাকিল আহমেদ।

 এ ছাড়াও  স্থানীয় নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

এদিকে, ছাত্র-জনতার গণআন্দোলন চলাকালে আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে নিহত ময়মনসিংহের শহীদ হাফেজ মো. সাদেকের পরিবারকে একটি দোকান করে দিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ‘আমরা বিএনপি পরিবার’-এর প্রধান পৃষ্ঠপোষক তারেক রহমান।

শুক্রবার বিকেলে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যানের পক্ষ থেকে শহীদ হাফেজ মো. সাদেকের পরিবারকে এই দোকান বুঝিয়ে দেন দলের জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। শহীদ হাফেজ মো. সাদেকের গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলার ১ নম্বর দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নের কালিকা বাড়িতে।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স, ‘আমরা বিএনপি পরিবার’-এর উপদেষ্টা ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল, আলমগীর কবীর ও সেলের আহবায়ক আতিকুর রহমান রুমন, সদস্য সচিব কৃষিবিদ মিথুন। এছাড়াও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

news24bd.tv/আইএএম